কারা আগুন লাগায় আমরা খোঁজ নিচ্ছি: কাদের – দৈনিক মুক্ত বাংলা
ঢাকামঙ্গলবার , ১৮ এপ্রিল ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

কারা আগুন লাগায় আমরা খোঁজ নিচ্ছি: কাদের

সম্পাদক
এপ্রিল ১৮, ২০২৩ ৮:০০ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতি‌বেদক ::

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দেশের বিভিন্ন স্থানে কারা আগুন লাগাচ্ছে সে বিষয়ে খোঁজ নেওয়া হচ্ছে।

মঙ্গলবার (১৮ এপ্রিল) বিকালে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটি আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

ঈদ উপলক্ষে সুবিধাবঞ্চিত মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন দলের যুগ্ম-সাধারণ সম্পাদক বাহাউদ্দীন নাসিম, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা ও উপ-প্রচার সম্পাদক সৈয়দ আব্দুল আউয়াল শামীম।

বাহাউদ্দীন নাসিম বলেন, আমরা আমাদের নেত্রীর নির্দেশনা অনুসারে মানুষের পাশে দাঁড়াচ্ছি।

দামি হোটেলে ইফতার থেমে গেছে। কিন্তু বিএনপি-জামায়াত চালিয়ে যাচ্ছে।

এটার কারণ তারা নিজেদের স্বার্থে রাজনীতি করে।  আমিনুল ইসলাম বলেন, এটি আপনাদের প্রতি করুণা নয়। আপনাদের অধিকার। সামাজিক ও রাজনৈতিক দায়িত্ববোধের জায়গা থেকে আমরা এর আয়োজন করেছি। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের এ শিক্ষা দিয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।