ডিবি প্রধান হারুনের আতিথেয়তায় মুগ্ধ পাপ ছ‌বির না‌য়িকা ববি – দৈনিক মুক্ত বাংলা
ঢাকামঙ্গলবার , ১৮ এপ্রিল ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

ডিবি প্রধান হারুনের আতিথেয়তায় মুগ্ধ পাপ ছ‌বির না‌য়িকা ববি

সম্পাদক
এপ্রিল ১৮, ২০২৩ ৪:২৭ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতি‌বেদক ::

ববি বলেন, হারুন ভাই আমাদের জন্য বরাবরই বিশেষ একজন মানুষ। তার সততা ও দেশের জন্য ভালোবাসা সত্যিই প্রশংসনীয়। বরাবরই তার আতিথেয়তা এবং সহযোগিতা পে‌য়ে‌ছে মি‌ডিয়া।

গোয়েন্দা পুলিশ প্রধান হারুন অর রশীদের সঙ্গে দেখা করেছেন ঢাকাই শোবিজের জনপ্রিয় চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। তিনি ডিবি প্রধানের আতিথেয়তায় মুগ্ধ হয়েছেন।

সোমবার (১৭ এপ্রিল) সন্ধ্যায় সামাজিক যোগাযোগমাধ্যমে ডিবি প্রধানের অফিসে তোলা চারটি ছবি প্রকাশ করেন চিত্রনায়িকা ববি। ক্যাপশনে লিখেন, “শায়লা মিটস হারুন!”

প্রসঙ্গত ববির “পাপ” মুক্তির অপেক্ষায় রয়েছে। সেখানে তিনি শায়লা নামে অ্যাসিস্ট্যান্ট কমিশনারের (ডিবি) চরিত্রে অভিনয় করেছেন।

ডিবি প্রধানের সঙ্গে সাক্ষাৎ প্রসঙ্গে ববি বলেন, “হারুন ভাই আমাদের জন্য বরাবরই বিশেষ একজন মানুষ। তার সততা ও দেশের জন্য ভালোবাসা সত্যিই প্রশংসনীয়। বরাবরই তার আতিথেয়তা এবং সহযোগিতায় মুগ্ধ হই।”

জানা গেছে, রবিবার দুপুরে ডিবি কার্যালয়ে গিয়ে হারুন অর রশীদের সঙ্গে দেখা করেন ববি। ধারণা করা হচ্ছে এই ঈদে ববির মুক্তিপ্রতীক্ষিত ছবি “পাপ”র প্রচারণার অংশ হিসেবেই সেখানে গিয়েছিলেন।

সৈকত নাসিরের পরিচালনায় জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত “পাপ” সিনেমায় ববি ডিবি পুলিশের চরিত্রে অভিনয় করেন। ইতোমধ্যে ছবির টিজার, ট্রেলার ও গান মুক্তি পেয়েছে। যেখানে ডিবি পুলিশ কর্মকর্তার চরিত্রে ববির উপস্থিতি নজর কেড়েছে।

ডিবি অফিসে যাওয়া প্রসঙ্গে ববি বলেন, ‘‘মূলত একটা কাজে যাচ্ছিলাম। পথে হারুন ভাইয়ের সঙ্গে দেখা করে গেলাম। হারুন ভাইকে জানিয়েছি, ‘পাপ’ সিনেমায় আমি সৎ পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেছি। তার দিক থেকে ছবির প্রমোশন চেয়েছি, ট্রেলার দেখিয়েছি। তিনি দেখে খুশি হয়েছেন এবং প্রশংসা করেছেন। তিনি এও বলেছেন, আমাকে এই চরিত্রে অনেক মানিয়েছে। এটুকুই।”

“পাপ”-এ আরও অভিনয় করেছেন রোশান, জাকিয়া মাহা, আমান রেজা, আরিয়ানা প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।