রামপুরা থানা আওয়ামীলীগের ঈদ শুভেচ্ছা  – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাবুধবার , ১৯ এপ্রিল ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

রামপুরা থানা আওয়ামীলীগের ঈদ শুভেচ্ছা 

সম্পাদক
এপ্রিল ১৯, ২০২৩ ১২:২৩ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টারঃ দলের হয়ে রাজধানীর রামপুরা  থানা আওয়ামীলীগের পক্ষ থেকে এলাকাবাসীকে  ঈদ শুভেচ্ছা জানালেন ইউনুছ আলী ।

 

সাবেক তুখোর ছাত্র নেতা ও  তৃনমূল আওয়ামী লীগের  অতন্দ্র প্রহরী, বর্তমানে অত্র থানা আওয়ামীলীগের সভাপতি  পদে আলোচিত নেতা ইউনুছ আলী পবিত্র ঈদ- উল- ফিতরে মহানগর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান ও সাধারণ সম্পাদক জননেতা এস এম মান্নান কচির পক্ষ থেকে শুভেচ্ছা জনিয়ে  বলেন,

 

মুসলিম জাহানের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদ উল ফিতরে দেশবাসীকে আওয়ামী লীগের পক্ষ থেকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জানাচ্ছি।

, পবিত্র ঈদ উল ফিতরের মহিমান্বিত আহবানে শান্তি-সুধায় ভরে উঠুক বিশ্বসমাজ এবং দেশপ্রেম আর মানবতাবোধের বহৃিশিখায় জেগে উঠু্ক প্রতিটি মানবহৃদয়।

 

তিনি সকলের প্রতি অনুরোধ জানিয়ে বলেন আসুন, সমাজের ধনী – গরীব ধর্ম-বর্ন- গোত্র,জাতিগোষ্ঠী সম্প্রদায় নির্বিশেষে সবাই পারস্পরিক সহযোগিতা ও সহমর্মিতার মধ্য দিয়ে ঈদের এই খুশি ভাগাভাগি করে নেই।

 

‘‘পরম করুনাময় আল্লাহ- তায়া’লার কাছে প্রার্থনা করে আওয়ামী নেতা আব্বাস উদ্দীন বলেন, মানুষের জীবন থেকে দূরীভূত হোক সব যুদ্ধ বিগ্রহ, মহামারী, দুঃখ-জ্বরা; সুখ শান্তি ও সমৃদ্ধির ধারায় প্রবাহিত হোক বিশ্বলোক।

 

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে অতীতে বাংলাদেশ যেভাবে সংকট পেরিয়ে আশার সুবর্ণ প্রদীপ জ্বালিয়েছে, একইভাবে  জনগণকে সাথে নিয়ে জামাত বিএনপির নৈরাজ্য প্রতিহত করে আবারও নব উদ্যমে কাঙ্ক্ষিত উন্নয়নের পথে, আলোর পথে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ।’’

 

বঙ্গবন্ধু কন্যার সাহসী ও মানবিক নেতৃত্বে সকল ষড়যন্ত্র ও সংকটের সাগর পেরিয়ে তীরে পৌঁছাবে বাংলাদেশ ইনশাআল্লাহ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।