বঙ্গবন্ধু সেতুতে ২৪ ঘণ্টায় ৩০ হাজার যানবাহন পারাপার – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাবুধবার , ১৯ এপ্রিল ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

বঙ্গবন্ধু সেতুতে ২৪ ঘণ্টায় ৩০ হাজার যানবাহন পারাপার

সম্পাদক
এপ্রিল ১৯, ২০২৩ ১:০৫ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতি‌বেদক ::

ঈদের ছুটিতে বাড়ি ফিরছেন কর্মজীবী নানা শ্রেণী-পেশার মানুষ। ফলে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে যানবাহনের চাপ বেড়েছে দ্বিগুণ। সর্বশেষ হিসাবে বঙ্গবন্ধু সেতু দিয়ে গত ২৪ ঘণ্টায় ৩০ হাজার ২৫১টি যানবাহন পারাপার হয়েছে। মোট টোল আদায় হয়েছে দুই কোটি ৪৪ লাখ ২১ হাজার ৫৫০ টাকা।

আজ বুধবার (১৯ এপ্রিল) সকালে বঙ্গবন্ধু সেতু অফিসের নির্বাহী প্রকৌশলী মো. আহসানুল কবীর পাভেল এ সব তথ্য নিশ্চিত করেন।

বঙ্গবন্ধু সেতু কর্তৃপক্ষ (বিবিএ) জানায়, গতকাল মঙ্গলবার (১৮ এপ্রিল) সকাল ৬টা থেকে আজ সকাল ৬টা পর্যন্ত সেতুর টাঙ্গাইল অংশে ১৭ হাজার ২৫৬টি যানবাহন পারাপার করেছে ও টোল আদায় হয়েছে এক কোটি ২৬ লাখ ৪ হাজার ৯৫০ টাকা। অন্যদিকে সিরাজগঞ্জ অংশে ১২ হাজার ৯৯৫টি যানবাহন পারাপার করেছে ও এক কোটি ১৮ লাখ ১৬ হাজার ৬০০ টাকা টোল আদায় হয়েছে।

নির্বাহী প্রকৌশলী পাভেল জানান, ঈদের দিন যত ঘনিয়ে আসছে ততই ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে অতিরিক্ত যানবাহনের চাপ বাড়ছে। ভোগান্তি রোধে সেতুর টাঙ্গাইল অংশে ১১টি ও সিরাজগঞ্জ অংশে ৯টি টোল বুথ কাজ করছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।