সামান্থার স্টার হি‌রোই‌নের তকমা শেষ মন্তব্য প্রযোজকের – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাবুধবার , ১৯ এপ্রিল ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

সামান্থার স্টার হি‌রোই‌নের তকমা শেষ মন্তব্য প্রযোজকের

সম্পাদক
এপ্রিল ১৯, ২০২৩ ১:৪৪ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন প্রতি‌বেদক ::

দক্ষিণী ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রী সামান্থা রুথ প্রভু্। এই অভিনেত্রীকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন দক্ষিণী ইন্ডাস্ট্রির প্রযোজক ও পরিচালক চিট্টি বাবুর।

সম্প্রতি মুক্তি পেয়েছে সামান্থার ‘শকুন্তলা’ ছবিটি। সামান্থার এই ছবি নিয়ে আলোচনার কমতি ছিল না। কিন্তু বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে ছবিটি। ১৪ এপ্রিল মুক্তি পেয়েছে ‘শকুন্তলা।

‘পুষ্পা’ ছবিতে সামান্থার আইটেম গানের প্রসঙ্গেও কথা বলেছেন চিট্টি বাবু। তিনি বলেন, বিচ্ছেদের পর সামান্থা পুষ্পাতে ও অন্তাভা করেছিল। ও পেট চালানোর জন্য সেটা করেছিলেন। স্টার হিরোইনের তকমা হারানোর পর যা প্রস্তাব পেয়েছেন, তাই করছেন।

এখানেই থেমে যাননি তিনি। আরও বলেন, নায়িকা হিসেবে ওর ক্যারিয়ার শেষ। ও আর তারকা হতে পারবেন না। যেসব কাজের প্রস্তাব আসছে, সেগুলো করলে ও হয়তো টিকে থাকবেন।

প্রযোজকের দাবি, ছবির প্রচারের সময়ে সামান্থা কান্নাকাটি করেন, নিজের সমস্যার কথা বলে নাকি দর্শকের সহানুভূতি পাওয়ার চেষ্টা করেন তিনি।

তিনি মনে করেন, প্রত্যেকবার এ ধরনের কাজ করে প্রেক্ষাগৃহে দর্শক টানা যাবে না। অভিনেত্রীকে কটাক্ষ করে তিনি বলেন, আমি ভাবছি নায়িকা তকমা হারানোর পর সামান্থা কীভাবে শকুন্তলার চরিত্র পেল। শকুন্তলা নিয়ে আমার কোনো আগ্রহ নেই।

শকুন্তলা কালীদাসের বিখ্যাত নাটকের ওপর ভিত্তি করে তৈরি করা হয়েছে। এতে অভিনয় করেছেন- গুণশেখর, সামান্থা রুথ প্রভু এবং দেব মোহন। যেখানে শকুন্তলা এবং পেরুর রাজবংশের রাজা দুষ্যন্তের প্রেমের গল্পকে তুলে ধরেছে।

সামান্থা রুথ প্রভু দক্ষিণী ইন্ডাস্ট্রিতে বেশ কিছু উল্লেখযোগ্য সিনেমায় অভিনয় করেছেন। যার মধ্যে ইয়ে মায়া চেসাভে, এগা এবং রঙ্গস্থলামের মতো চলচ্চিত্রে অভিনয়ে বেশ প্রশংসিত হয়েছেন। অভিনেত্রী বলিউডের পাশাপাশি দক্ষিণের সিনেমাও চালিয়ে যাচ্ছেন। প্যান-ইন্ডিয়া তারকা হিসেবে অত্যন্ত পরিচিত মুখ সামান্থা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।