মিডিয়া ওয়ার্ল্ড লিমিটেডের নতুন চেয়ারপারসন মাহফুজ আনাম – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাবুধবার , ১৯ এপ্রিল ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

মিডিয়া ওয়ার্ল্ড লিমিটেডের নতুন চেয়ারপারসন মাহফুজ আনাম

সম্পাদক
এপ্রিল ১৯, ২০২৩ ২:২২ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতি‌বেদক ::

বাংলাদেশের ইংরেজি দৈনিক দ্য ডেইলি স্টারের প্রকাশনা প্রতিষ্ঠান মিডিয়া ওয়ার্ল্ড লিমিটেডের চেয়ারপারসন নির্বাচিত হয়েছেন পত্রিকাটির সম্পাদক ও প্রকাশক মাহফুজ আনাম।

বাংলাদেশের ইংরেজি দৈনিক দ্য ডেইলি স্টারের প্রকাশনা প্রতিষ্ঠান মিডিয়া ওয়ার্ল্ড লিমিটেডের চেয়ারপারসন নির্বাচিত হয়েছেন পত্রিকাটির সম্পাদক ও প্রকাশক মাহফুজ আনাম।

গতকাল মঙ্গলবার মিডিয়া ওয়ার্ল্ডের পরিচালনা পর্ষদের সভায় এই সিদ্ধান্ত হয়।

দেশের বিশিষ্ট ব্যবসায়ী ও সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা রোকিয়া আফজাল রহমান ২১ বছর মিডিয়া ওয়ার্ল্ড লিমিটেডের চেয়ারপারসন ছিলেন।

গত ৫ এপ্রিল ভোররাতে সিঙ্গাপুরের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষনিশ্বাস ত্যাগ করেন। রোকিয়া আফজাল রহমানের স্থলাভিষিক্ত হলেন মাহফুজ আনাম।

গত ৩০ বছর ধরে দ্য ডেইলি স্টারের সম্পাদক ও প্রকাশক মাহফুজ আনাম। ১৯৯১ সালের ১৪ জানুয়ারি যাত্রা শুরু করা পত্রিকাটির প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক ছিলেন এস এম আলী। পত্রিকাটির সহপ্রতিষ্ঠাতা মাহফুজ আনাম ছিলেন নির্বাহী সম্পাদক।

১৯৭২ সালের মার্চে বাংলাদেশ অবজারভার পত্রিকায় সাংবাদিকতা জীবন শুরু করেন মাহফুজ আনাম। পরবর্তীতে ১৯৭৪ সালে তিনি বাংলাদেশ টাইমসের সহকারী সম্পাদক হন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।