সাকিবের মতো জুয়া‌ড়ির ফোন গোপন করেননি সিরাজ – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাবুধবার , ১৯ এপ্রিল ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

সাকিবের মতো জুয়া‌ড়ির ফোন গোপন করেননি সিরাজ

সম্পাদক
এপ্রিল ১৯, ২০২৩ ১১:২৯ অপরাহ্ণ
Link Copied!

স্পোর্টস রি‌পোর্টার ::

২০১৮ সালে আইপিএল চলাকালে পাওয়া ফিক্সিংয়ের প্রস্তাব গোপন করার অভিযোগে শাস্তির মুখে পড়তে হয়েছিল বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল হাসানকে।

সেই একই ভুল করেননি ভারতীয় পেসার মোহাম্মদ সিরাজ। এবারের আইপিএলের আগে ভারত-অস্ট্রেলিয়া ওয়ানডে সিরিজ চলাকালে অপরিচিত এক ব্যক্তির কাছ থেকে ম্যাচ ফিক্সিংয়ের প্রস্তাব পেয়েছিলেন সিরাজ।

ভারত দলের গোপন তথ্য পেতেই সিরাজকে ফোন করেছিলেন সেই ব্যক্তি। কোনো ঝুঁকি না নিয়ে সঙ্গে সঙ্গে বোর্ডের দুর্নীতি দমন ইউনিটকে (আকসু) বিষয়টি জানান সিরাজ। পরে সেই ব্যক্তির পরিচয় খুঁজে বের করে তাকে আটক করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

অচেনা সেই ব্যক্তি একজন ড্রাইভার। বিসিসিআইয়ের একটি সূত্র বুধবার বার্তা সংস্থা পিটিআইকে জানিয়েছে, সিরাজকে প্রস্তাব দেওয়া ব্যক্তি কোনো বাজিকর ছিল না। সে হায়দরাবাদের একজন চালক। বাজিতে অনেক অর্থ খোয়ানোর পর সিরাজের কাছে দলের গোপন তথ্য জানতে চেয়েছিল। সিরাজ সঙ্গে সঙ্গে বিষয়টি কর্তৃপক্ষকে জানায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।