টঙ্গীতে বাসচাপায় শিক্ষার্থীর মৃত্যু – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাসোমবার , ২৫ জুলাই ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

টঙ্গীতে বাসচাপায় শিক্ষার্থীর মৃত্যু

সম্পাদক
জুলাই ২৫, ২০২২ ১:৩৩ পূর্বাহ্ণ
Link Copied!

 

রাজন ইসলাম রাজুঃগাজীপুরের টঙ্গীতে বাস চাপায় ফাতেমা হক (১০) নামের এক তৃতীয় শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শনিবার (২৩ জুলাই) সকাল সাড়ে সাতটায় স্কুলে যাওয়ার পথে টঙ্গীর বনমালা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শিক্ষার্থী টঙ্গীর দত্তপাড়া সিরাজ উদ্দিন সরকার রোড টেক পাড়া এলাকার সামছুল হকের মেয়ে। এ ঘটনায় নিহতের ফুপিকে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, নিহত ফাতেমার বাবা মা দুজনেই জীবিকার তাগিদে দুবাই প্রবাসী। ছোট বেলা থেকেই নিহত ফাতেমার ফুপি শাহানাজ বেগমের সাথে এই এলাকায় বসবাস করত।নিহত ফাতেমা টঙ্গীর সাহাজ উদ্দিন সরকার স্কুল এন্ড কলেজের তৃতীয় শ্রেণির ছাত্রী। শনিবার সকালে ফুফুর সাথে অটোরিকশা যোগে স্কুলে যাওয়ার সময় একটি বেসরকারি প্রতিষ্ঠানের স্টাফ বাস পেছন থেকে রিকশাটিকে ধাক্কা দেয়। এসময় অটোরিকশা থেকে ছিটকে পরে বাসের চাকার নিচে পড়লে ফাতেমার মাথা থেতলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

টঙ্গী পূর্ব থানা পুলিশ জানায়, ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। চালককে গ্রেফতারের প্রক্রিয়া চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।