প‌রিবহ‌নে বাড়‌তি ভাড়া ঠেকা‌তে র‌্যা‌বের অভিযান – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাশুক্রবার , ২১ এপ্রিল ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

প‌রিবহ‌নে বাড়‌তি ভাড়া ঠেকা‌তে র‌্যা‌বের অভিযান

সম্পাদক
এপ্রিল ২১, ২০২৩ ৫:০১ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতি‌বেদক ::
শুক্রবার র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাজহারুল ইসলাম ও র‌্যাব-১০-এর সমন্বয়ে একটি দল রাজধানীর রায়েরবাগে এ অভিযান চালায়। এ সময় ৯টি বাস ও দুটি মোটরসাইকেলকে এই জরিমানা করা হয়।

ঈদযাত্রায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ফিটনেস ও পারমিটবিহীন গাড়ি চালানো এবং অতিরিক্ত ভাড়া আদায়ের ঘটনায় বিভিন্ন পরিবহনকে ৮০ হাজার ৫০০ টাকা জরিমানা করেছে র‌্যাব-১০-এর ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাজহারুল ইসলাম ও র‌্যাব-১০-এর সমন্বয়ে একটি দল রাজধানীর রায়েরবাগে ওই মহাসড়কে এ অভিযান চালায়। এ সময় ৯টি বাস ও দুটি মোটরসাইকেলকে এই জরিমানা করা হয়।

র‍্যাব-১০-এর অপারেশন অফিসার এএসপি মো. এনায়েত কবীর সোয়েব এ তথ্য জানান।

তিনি জানান, এ ছাড়াও র‌্যাব-১০ সায়েদাবাদ বাস টার্মিনালে র‌্যাব সাপোর্ট সেন্ট্রার স্থাপন করেছে। এই সাপোর্ট সেন্ট্রারের মাধ্যমে চিকিৎসা সেবা দেয়ার জন্য মেডিক্যাল টিম গঠন, তাৎক্ষণিক বিকল হওয়া যানবাহনের জন্য মেরামত টিম, ইফতারের জন্য বিশুদ্ধ পানি সরবরাহের পাশাপাশি যাত্রী হয়রানি, চাঁদাবাজি এবং ছিনতাই রোধে অভিযোগ কেন্দ্র স্থাপন করা হয়েছে।

র‌্যাবের এই কর্মকর্তা আরও জানান, সায়েদাবাদ বাস টার্মিনাল, যাত্রাবাড়ী, ধোলাইপাড়, রায়েরবাগ, সদরঘাট লঞ্চ টার্মিনাল এবং মাওয়াঘাটসহ বিভিন্ন এলাকায় যথাযথভাবে চেকপোষ্ট স্থাপন করে ফিটনেস ও রোড পারমিট না থাকা এবং অতিরিক্ত ভাড়া আদায়ের বিরুদ্ধে অভিযান চলমান রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।