সুনামগ‌ঞ্জের সাংবা‌দিক কামাল আর নেই – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাবৃহস্পতিবার , ২০ এপ্রিল ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

সুনামগ‌ঞ্জের সাংবা‌দিক কামাল আর নেই

সম্পাদক
এপ্রিল ২০, ২০২৩ ১১:৫৮ অপরাহ্ণ
Link Copied!

 

নিজস্ব প্রতি‌বেদক ::

সাংবা‌দিক কামাল পারভেজ (৪৮) আর নেই।
গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মৃত্যুবরণ করেন।
সাংবাদিক কামাল পারভেজ সংবাদ সারাবেলা সুনামগঞ্জ জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। তিনি এর আগে বৈশাখী টিভির সাবেক ভিডিও জার্নালিস্ট হিসেবে দীর্ঘদিন ঢাকায় কাজ করেছেন। এছাড়াও তিনি দোয়ারা বাজার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ দোয়ারা বাজার শাখার যুগ্ম আহ্বায়ক ছিলেন।
শুক্রবার বেলা ১১টার দোয়ারাবাজার সদর ইউনিয়নের পরমেশ্বরীপুর গ্রামের মসজিদ মাঠে তার জানাজা হবে। এরপর গ্রামের কবরস্থানে তাকে দাফন করা হবে।

ডিইউ‌জে সাধারণ সম্পাদক আখতার হো‌সেন তার ফ্বেুক আই‌ডি‌তে লি‌খে‌ছেন,

কামাল ভাই আপনা‌কে  সংবাদ সারাবেলায় আপনাকে যুক্ত করার সুযোগ পেলেও খোঁজখবর রাখতে পারিনি। মাঝেমধ্যে ফোনে কথা হতো। তবে এবার কী হলো জানতে পারলাম না, আপনার পাশে দাঁড়ানোর সুযোগ হলো না, এ অপারগতার জন্য ক্ষমা করবেন ভাই।
এর আগে আমি বৈশাখী টিভিতেও তাকে সহকর্মী হিসেবে পেয়েছি। একসাথে কত রিপোর্টের কাজ করেছি, অনেক স্মৃতি….। অত্যন্ত বিনয়ী ও কর্মনিষ্ঠ মানুষ ছিলেন। বয়সে তিনি আমার বড় হলেও দেখা হোক বা ফোনে- সবসময় আপা বলে সম্বোধন করতেন।
এমন অসময়ে চলে গেলেন ভাই!
মেনে নিতে কষ্ট হচ্ছে ভাই। ওপারে শান্তিতে থাকুন🤲
সহকর্মী কামাল ভাইয়ের আত্মার শান্তির জন্য
সবার দোয়া প্রার্থনা করছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।