কক্সবাজারে ট্রলার থেকে ১০ লাশ উদ্ধার – দৈনিক মুক্ত বাংলা
ঢাকারবিবার , ২৩ এপ্রিল ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

কক্সবাজারে ট্রলার থেকে ১০ লাশ উদ্ধার

সম্পাদক
এপ্রিল ২৩, ২০২৩ ৪:২৬ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতি‌বেদক :: 

কক্সবাজারের নাজিরা পয়েন্টে ২-৩ সপ্তাহ ধরে সাগরে নিখোঁজ হওয়া মাছ ধরার ট্রলার গতকাল রাতে কে বা কারা পাড়ে টেনে নিয়ে এসেছে। ট্রলারে মানুষের হাত দেখা যাচ্ছে-এমন খবর পেয়ে ফায়ার সার্ভিসের ১টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে ওই ট্রলার থেকে ১০টি অর্ধগলিত  লাশ উদ্ধার করেছে।

বিকাল ৩ টা ৪২ মিনিটে উদ্ধারকাজ সমাপ্ত ঘোষণা করেছে ফায়ার সার্ভিস। নতুন করে আর কোনো লাশ পাওয়া যায়নি।

কক্সবাজার সদর মডেল থানা ওসি মোহাম্মদ রফিকুল ইসলাম লাশ উদ্ধারের কথা  নিশ্চিত করেছেন।

ওসি জানান, ট্রলারটি এখনো সাগরে অর্ধনিমজ্জিত অবস্থায় রয়েছে।আরও কঙ্কাল আছে কিনা তা দেখতে আমাদের টিম উদ্ধার তৎপরতা চালাচ্ছে।

কোথা থেকে ট্রলারটি ভেসে এসেছে তা জানাতে পারেননি ওসি। যেসব মরদেহ উদ্ধার করা হয়েছে তাদের পরিচয় জানার মতো কোনো উপায় নেই। সবগুলো লাশ পঁচে গলে কঙ্কালে পরিণত হয়েছে।

কক্সবাজার ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক অতিশ চাকমা জানান, এখন পর্যন্ত ১০ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। বিকাল পৌনে ৪টায় অভিযান সমাপ্ত ঘোষণা করে ফায়ার সার্ভিস।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আকতার কামাল জানান, কক্সবাজারের স্থানীয় ছেলেরা গভীর বঙ্গোপসাগরে ওই ট্রলারটি দেখতে পায়। পরে তারা শনিবার ঈদের দিন রাতে ট্রলারটি টেনে নাজিরারটেক পয়েন্টে নিয়ে আসে। সেখানে এনে ট্রলারের ভেতর থেকে গলিত বেশ কয়েকটি মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।