বাজিমাত করল সালমানের ‘কিসি কা ভাই কিসি কা জান’ – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাসোমবার , ২৪ এপ্রিল ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

বাজিমাত করল সালমানের ‘কিসি কা ভাই কিসি কা জান’

সম্পাদক
এপ্রিল ২৪, ২০২৩ ১:০৬ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন প্রতি‌বেদক ::

বলিউড সুপারস্টার সালমান খানের কিসি কা ভাই কিসি কা জান নিয়ে বহু দিন ধরে আলোচনা চলছিল।সিনেমাটি গত শুক্রবার মুক্তি পেয়েছে। ইতোমধ্যে সিনেমাটি দর্শক হৃদয় কেড়ে নিয়েছে। তবে কতটা ব্যবসাসফল হবে সেটি মূল্যায়ন করার সময় এখনও আসেনি।

শুরুটা দেখে মনে হচ্ছে আগামী দিনগুলোতে সিনেমা হলে ভিড় আরও বাড়বে।

মুক্তির দুদিনে প্রায় ৪১ কোট ৫৬ লাখ রুপি আয় করেছে সিনেমাটি।

বলিউডের বাণিজ্য বিশ্লেষক তরান আদর্শ রোববার দুপুরে টুইটারে জানান, মুক্তির দিন সিনেমাটি আয় করেছিল প্রায় ১৫ কোটি ৮১ লাখ রুপি। দ্বিতীয় দিন শনিবার করেছে আরও ২৫ কোটি ৭৫ লাখ রুপি।দিন দিন সিনেমাটির আয় বাড়বে বলে মনে করা হচ্ছে।

সালমান খান রোববার ভক্তদের কৃতজ্ঞতা জানিয়ে ইনস্টাগ্রামে নিজের একটি ছবি প্রকাশ করেছেন। সঙ্গে এতে ভক্ত ও দর্শকদের প্রতি ভালোবাসা ও কৃতজ্ঞতা জানিয়েছেন দুই লাইন লিখে।

সিনেমা মুক্তির দুদিনে এমন কৃতজ্ঞতা প্রকাশ থেকে এমনটা ধরে নিলে ভুল হবে না যে, সদ্য মুক্তি পাওয়া ‘কেবিকেজে’ ব্যবসায় হয়ত ভালোই করছে।

দক্ষিণের জনপ্রিয় একটি সিনেমার এ রিমেকে সালমান শুধু অভিনেতা নন, প্রযোজক হিসেবেও যুক্ত হয়েছেন।

ফরহাদ সামজি পরিচালিত এ চলচ্চিত্রে সালমানের নায়িকা দক্ষিণের অভিনেত্রী পূজা হেগড়ে। তিনি ছাড়াও অভিনয়ে দক্ষিণী শিল্পীরা প্রাধান্য পেয়েছেন এ সিনেমায়।

জনপ্রিয় তামিল অ্যাকশন-কমেডি ছবি ‘বীরাম’ এর হিন্দি রিমেক হল ‘কিসি কা ভাই কিসি কি জান’।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।