পূজা চেরি একজন ম‌নো‌যো‌গি অ‌ভি‌নেত্রী : সজল – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাবুধবার , ২৬ এপ্রিল ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

পূজা চেরি একজন ম‌নো‌যো‌গি অ‌ভি‌নেত্রী : সজল

সম্পাদক
এপ্রিল ২৬, ২০২৩ ২:১০ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন প্রতি‌বেদক ::

অভিনেতা আব্দুন নূর সজল। মূলত নাটক-মডেলিং নিয়ে তার কাজ। তবে সম্প্রতি বেশ কয়েকটি ছবিতে অভিনয় করে তিনি প্রশংসিত হয়েছেন। এই ঈদে মুক্তি পেয়েছে তার অভিনীত চলচ্চিত্র ‘জ্বীন’। এই সিনেমায় সজলের নায়িকা পূজা চেরি। পূজা চেরির সঙ্গে সিনেমা করা ও শুটিংয়ের অভিজ্ঞতা জানিয়েছেন সজল।

নায়িকা সম্পর্কে সজলের মূল্যায়ন, পূজা একজন মেধাবী অভিনেত্রী। তার সঙ্গে অভিনয়ের অভিজ্ঞতা ভীষণ ভালো। অভিনয়ের প্রতি তার বেশ মনোযোগ আছে। ভীষণ মনোযোগী একজন অভিনেত্রী। শুধু পূজা নয়, ‘জ্বীন’ ছবিটিতে যারা অভিনয় করেছেন, তারা সবাই অভিনয়ের প্রতি ভীষণ মনোযোগী ছিলেন। তারা সবাই চেষ্টা করেছেন দর্শকদের ভালো কিছু উপহার দিতে।

জ্বীনের সাফল্যে মুগ্ধ সজল। জানালেন, সাধারণ দর্শকের প্রতিক্রিয়াতে আমি মুগ্ধ, অভিভূত। এমনিতেই এই ছবিটি গল্পভাবনা থেকে একেবারে আলাদা। মানের জায়গা থেকেও আলাদা। নাদের ভাই একজন পরীক্ষিত অভিনেতা ও পরিচালক। এবং তিনি অভিনয় থেকে শুরু করে প্রত্যেকটি ক্ষেত্রে ভীষণ রকমের খুঁতখুঁতে একজন মানুষ। তিনি চেষ্টা করেছেন আমাদের সবাইকে দিয়ে সর্বোচ্চ কাজটুকু করাতে। আশা করি তিনি এতে সফল হয়েছেন। আমরাও সেক্ষেত্রে সর্বোচ্চ চেষ্টা করেছি। এখন দর্শকদের প্রতিক্রিয়া দেখতে পাচ্ছি। ছবি দেখার জন্য দর্শকরা হলে টিকিট পাচ্ছে না। এ কথাগুলো চারপাশে শুনতে পাচ্ছি। পোস্ট দেখতে পাচ্ছি। ভালো লাগছে ভীষণ। প্রতি মুহুর্তেই আলহামদুলিল্লাহ বলছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।