হেলালসহ বিএনপির ১৩ নেতাকর্মী কারাগারে – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাবৃহস্পতিবার , ২৭ এপ্রিল ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

হেলালসহ বিএনপির ১৩ নেতাকর্মী কারাগারে

সম্পাদক
এপ্রিল ২৭, ২০২৩ ৩:৩৩ অপরাহ্ণ
Link Copied!

খুলনা প্রতি‌বেদক ::

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির তথ্যবিষয়ক সম্পাদক ও সাবেক ছাত্রদল সভাপতি আজিজুল বারী হেলাল ও খুলনা জেলা বিএনপির আহ্বায়ক আমির এজাজ খানসহ ১৩ নেতাকর্মীকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

ডুমুরিয়া এবং দীঘলিয়া থানার পৃথক দুই মামলায় বৃহস্পতিবার খুলনা জেলা দায়রা জজ আদালতের বিচারক মীর শফিকুল আলম এ আদেশ দেন। উচ্চ আদালতের জামিন শেষে নিম্ন আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে শুনানি শেষে জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন আদালত।

হেলাল-এজাজ ছাড়াও যাদের কারাগারে পাঠানো হয়েছে তারা হলেন- শেখ ফরহাদ হোসেন, আবরার হোসাইন সৈকত, আব্দুর রব আকুঞ্জি, মো. জামিনুর রহমান, মোল্লা মশিউর রহমান, মো. শাহ নেওয়াজ শেখ। অন্যদিকে দীঘলিয়া থানায় অনুরূপ অভিযোগে দায়ের করা মামলায় হিমেল গাজী, নবাব মোল্লা, সোহেল রানা, মিঠু খান ও সৈয়দ সাগরকে জেলহাজতে প্রেরণ করেছেন আদালত।

গত ১১ ফেব্রুয়ারি বিদ্যুৎ-গ্যাস, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য, সার-বীজ ও কৃষি উপকরণের মূল্য কমানো এবং বিএনপি চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তিসহ ১০ দফা দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির আলোকে সারা দেশের ন্যায় ডুমুরিয়াতেও পদযাত্রা কর্মসূচি পালন করে বিএনপি। ওই রাতে ডুমুরিয়া থানার এসআই তারেক রাইয়ান বাদী হয়ে বিএনপির কেন্দ্রীয় নেতাসহ ১৮ জনের নাম উল্লেখসহ ১৩০ নেতাকর্মীর বিরুদ্ধে নাশকতা সৃষ্টির অভিযোগে মামলা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।