সাভারে ফার্নিচারের দোকানে আগুন, ‘কোটি টাকার’ ক্ষতি – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাশুক্রবার , ২৮ এপ্রিল ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

সাভারে ফার্নিচারের দোকানে আগুন, ‘কোটি টাকার’ ক্ষতি

সম্পাদক
এপ্রিল ২৮, ২০২৩ ১০:০২ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতি‌বেদক ::

ঢাকার সাভারে একটি কাঠের ফার্নিচারের দোকান আগুনে পুড়ে গেছে। এতে প্রায় কোটি টাকার বেশি মালামাল পুড়ে গেছে বলে জানিয়েছেন দোকান মালিক।

শুক্রবার (২৮ এপ্রিল) সকাল ৮টার দিকে উপজেলার পল্লীবিদ্যুৎ এলাকায় এস রহমান টিম্বার ট্রেডার্স নামের দোকানে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

দোকান মালিক সোহরাব হোসেন জানান, ঈদের ছুটির কারণে দোকান বন্ধ ছিল। মার্কেটের নিরাপত্তাকর্মীরা রাতভর পাহারা দিয়ে সকাল ৭টার দিকে চলে যায়। আজ সকালে তারা চলে গেলে ৮টার দিকে আগুনের খবর পাই। খবর পেয়ে ফায়ার সার্ভিস এসে আগুন নিভিয়ে ফেলে। ততক্ষণে দোকানে থাকা সব ফার্নিচার, কাঠ ও মালামাল পুড়ে যায়। এই আগুন এক কোটি টাকার বেশি ক্ষতি হয়েছে আমার। আমি নিঃস্ব হয়ে গেছি।

ডিইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার প্রণব চৌধুরী জানান, ফার্নিচার দোকানে অগ্নিকাণ্ডের খবর পেয়ে আমাদের তিনটি ও জিরাবো মডার্ণ ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে যায়। প্রায় দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। এতে দোকানে থাকা ফার্নিচার, কাঠ ও অন্যান্য মালামাল পুড়ে গেছে। প্রাথমিকভাবে অগ্নিকাণ্ডের কারণ জানা যায়নি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।