নারী ইউএনওকে রাষ্ট্রীয় সম্মান প্রদর্শনে বাধা দিলেন কাদের সিদ্দিকী – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাশনিবার , ২৯ এপ্রিল ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

নারী ইউএনওকে রাষ্ট্রীয় সম্মান প্রদর্শনে বাধা দিলেন কাদের সিদ্দিকী

সম্পাদক
এপ্রিল ২৯, ২০২৩ ১১:৪৫ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতি‌বেদক ::

একজন বীর মুক্তিযোদ্ধার মরদেহকে সম্মান জানাতে ম্যাজিস্ট্রেটের উপস্থিতি না থাকা নিয়ে ক্ষোভ প্রকাশ করে শনিবার (২৯ এপ্রিল) বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী বীর উত্তম বলেন, আমি আজ মর্মাহত পুলিশের গার্ড অব অনার নিয়ে। রাত ১২টায় একজন শ্রেষ্ঠ বীর মুক্তিযোদ্ধার মৃত্যু হলো। আর বেলা ২টায়ও একজন ম্যাজিস্ট্রেট রাখা হয় নাই। এখন বঙ্গবন্ধু বেঁচে থাকলে এখানকার অনেক অফিসারকে লাথি মেরে ঢাকায় পাঠিয়ে দিতাম।

ঐদিন বিকেলে টাঙ্গাইলের সখীপুর কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গণে মুক্তিযুদ্ধকালীন কাদেরিয়া বাহিনীর গেরিলা যোদ্ধা, সখীপুর বাজার বণিক সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল হামিদ খানের (নয়া মুন্সী) জানাজায় অংশ নিয়ে এসব কথা বলেন তিনি

এর আগে সখীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) প্রকৌশলী ফারজানা আলম মরদেহের পাশে এসে রাষ্ট্রীয় সম্মান প্রদর্শন করতে চাইলে বঙ্গবীর কাদের সিদ্দিকী তাকে বিনীত অনুরোধ করে সরে যেতে বলেন।

তিনি বলেন, ইউএনও একজন নারী। আর একজন নারী দিয়ে এভাবে হাজার হাজার মুসল্লির সামনে একজন মৃত বীর মুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় সম্মান জানানোটা বেমানান, যা ইসলামী শরিয়ত পরিপন্থী। এক পর্যায়ে ইউএনও মরদেহের পাশে থেকে সরে মাঠের অন্য পাশে গিয়ে দাঁড়ান। এ-সময় বঙ্গবীর শুধু পুলিশকে রাষ্ট্রীয় সম্মাননা জানাতে অনুরোধ করেন।

এ প্রসঙ্গে কাদের সিদ্দিকী বলেন, নারীরা যত বড়ই হোক পুরুষের সঙ্গে জানাজায় শামিল হওয়ার সুযোগ নেই। ইউএনও সাহেব নাকি খুব ভালো মানুষ শুনেছি। তার মর্যাদায় হয়তো লেগেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।