১০ লাখ না, ২০ লাখ পেয়েছিলেন সুবাহ! – দৈনিক মুক্ত বাংলা
ঢাকামঙ্গলবার , ২৬ জুলাই ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

১০ লাখ না, ২০ লাখ পেয়েছিলেন সুবাহ!

সম্পাদক
জুলাই ২৬, ২০২২ ৩:৪৩ অপরাহ্ণ
Link Copied!

জনপ্রিয় গায়ক ইলিয়াস হোসাইনের বিরুদ্ধে আর মামলা চালাতে চান না অভিনেত্রী শাহ হুমায়রা হোসেন সুবাহ। সোমবার (২৫ জুলাই) ঢাকার সাত নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে ইলিয়াসের উপস্থিতিতে সুবাহ এ কথা বলেন।

শুধু তাই নয়, ইলিয়াস খালাস পেলে তার কোনো আপত্তি নেই মর্মে বিচারক সাবেরা সুলতানা খানমকে জানান।

এ দিন বিচারক সুবহার কাছে জানতে চান, আসামি তাকে কত টাকা দিয়েছে, অর্থাৎ দেনমোহর কত? উত্তরে সুবহা বলেন, সব মিলিয়ে ২০ লাখের মধ্যে ১০ লাখ দিয়েছে।

এ সময় নথি দেখে রাষ্ট্রপক্ষের আইনজীবী জানান, ‘বিয়ের দেন মোহর ৭ লাখ টাকা। ’ সেসময় বিচারক বলেন, ‘১০ লাখ তো বেশি দিয়েছে।
উত্তরে সুবহা বলেন, ‘৮ মাসের ভরণপোষণসহ অন্যান্য কিছু মিলিয়ে ১০ লাখ দিয়েছে। ’ এরপর বিচারক সুবহার কাছে জানতে চান, ১০ লাখ টাকা পেয়েছেন। আপনি কি এতে স্যাটিসফাই। স্যাটিসফাই না হলে মামলা চালাতে পারেন। তখন সুবহা বলেন, ‘আমি মামলা চালাতে চাই না। আসামি খালাস পেলে আমার কোনো আপত্তি নেই। ’

কিন্তু খোঁজ নিয়ে জানা যায়, ইলিয়াসের কাছ থেকে সুবাহ ১০ লাখ নয়, পেয়েছেন ২০ লাখ টাকা। আর তাও পেয়েছে মাসখানেক আগে, যা দেওয়া হয় নগদ টাকায়। ইতোমধ্যেই তা প্রমাণসহ আদালতে তোলা হয়েছে। তবে বিষয়টি নিয়ে এখনই মুখ খুলতে নারাজ ইলিয়াস ও সুবাহ।

গায়ক ইলিয়াসের একাধিক ঘনিষ্ট সূত্র জানিয়েছে, ইলিয়াস হোসাইনের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগে করা মামলাটি ২০ লাখ টাকায় মীমাংসা করা হয়েছে। তাই সে (সুবাহ) মামলা থেকে সরে এসেছে। কারণ টাকা পাওয়ার পর তার আর কোন অভিযোগ নেই।

এদিকে, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল ৭-এর বিচারক আবেরা সুলতানা খানম সোমবার মামলার সাক্ষ্য ও যুক্তি উপস্থাপন শেষে বুধবার (২৭ জুলাই) রায়ের ধার্য করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।