আবারও ব্যাংক এশিয়ার চেয়ারম্যান হলেন রোমো রউফ চৌধুরী – দৈনিক মুক্ত বাংলা
ঢাকামঙ্গলবার , ২ মে ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

আবারও ব্যাংক এশিয়ার চেয়ারম্যান হলেন রোমো রউফ চৌধুরী

সম্পাদক
মে ২, ২০২৩ ৬:০২ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক ::

ব্যাংক এশিয়ার চেয়ারম্যান হিসেবে পুনর্নির্বাচিত হয়েছেন রোমো রউফ চৌধুরী। গত রোববার ব্যাংকটির পরিচালনা পর্ষদের সভায় তিনি পুনরায় চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

রোমো রউফ চৌধুরী ব্যাংক এশিয়ার একজন স্পন্সর শেয়ারহোল্ডার ও স্পন্সর পরিচালক। তিনি লন্ডনের ডারহাম বিশ্ববিদ্যালয় থেকে প্রকৌশলে স্নাতক ডিগ্রীধারী। একজন শিল্পপতি হিসেবে তিনি ৩০ বছরেরও অধিক অভিজ্ঞতাসম্পন্ন। দেশের সফল তরুণ উদ্যোক্তাদের মধ্যে রোমো রউফ চৌধুরী একজন।

রোমো রউফ চৌধুরী র‍্যানকন গ্রুপের চেয়ারম্যান। এই গ্রুপের ৩০টিরও বেশি সহযোগী প্রতিষ্ঠান রয়েছে, এর মধ্যে কয়েকটি হলো র‍্যানকন মোটরবাইকস্ লিমিটেড, র‍্যানকন মোটরস্ লিমিটেড, র‌্যাংগস লিমিটেড, র‌্যাংগস প্রপার্টিজ লিমিটেড, র‍্যানকন অটোমোবাইলস লিমিটেড, র‍্যানকন ওশেনা লিমিটেড, র‍্যানকন সী ফিশিং লিমিটেড এবং র‍্যানকন ইলেকট্রনিক্স লিমিটেড।

রোমো রউফ চৌধুরী দেশের শীর্ষস্থানীয় ব্যবসায়ী প্রতিষ্ঠান র‌্যাংগস গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত আ. রউফ চৌধুরী ছেলে। রউফ চৌধুরী ব্যাংক এশিয়ার অন্যতম প্রতিষ্ঠাতা ও সাবেক চেয়ারম্যান ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।