সন্ত্রাস মাদকমুক্ত ওয়ার্ড গড়তে চান মহর আলী মৃধা – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাবুধবার , ২৭ জুলাই ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

সন্ত্রাস মাদকমুক্ত ওয়ার্ড গড়তে চান মহর আলী মৃধা

সম্পাদক
জুলাই ২৭, ২০২২ ৮:৩৪ অপরাহ্ণ
Link Copied!

 

রাজন ইসলাম রাজু।

আসন্ন গাজীপুর সিটি কর্পোরেশনের নির্বাচনকে সামনে রেখে, সন্ত্রাস, মাদকমুক্ত ও সুশিক্ষিত একটি ওর্য়াড গড়তে চান মহর আলী মৃধা। তবে এখন থেকেই প্রতিটি ওয়ার্ডের শুরু হয়েছে প্রার্থীতা জানান দেওয়া। ইতিমধ্যেই পোষ্টার ব্যানার ফেস্টুন ও সামাজিক যোগাযোগ মাধ্যম প্রচার প্রচারনা শুরু করেছে নির্বাচন প্রার্থীরা।নির্বাচনী প্রচারণা অন্যান্য ওয়ার্ড থেকে পিছিয়ে নেই গাজীপুর সিটি কর্পোরেশনের ৪৮ নং ওয়ার্ডের প্রার্থীরা। তবে গাসিকের ৪৮ নং ওয়ার্ড কাউন্সিলার সকল প্রার্থীদের মধ্যে এলাকায় জনপ্রিয়তার শীর্ষে এগিয়ে আছেন মো.মহর আলী মৃধা।

 

এলাকায় সহজ-সরল ও দানবীর হিসেবে কাউন্সিলর প্রার্থী মো.মহর আলী মৃধার রয়েছে সুপরিচিতি। কাউন্সিলর প্রার্থী মো.মহর আলী মৃধা প্রতিবেদকের আলাপ চারিতায় এক সাক্ষাৎকারে বলেন, ৪৮নং ওয়ার্ড বাসিকে আমি দিতে চাই একটি আধুনিক ওয়ার্ড, সে লক্ষ্যে সব ধরনের সন্ত্রাস ও চাঁদাবাজি রোধে এই ওয়ার্ড বাসির কর্মী হয়ে কাজ করতে চাই। আর আপনাদের সঙ্গে নিয়ে ব্যক্তি, পরিবার তথা সমাজ ধ্বংসকারী সর্বনাশা মাদকের বিরুদ্ধে দৃঢ় অবস্থানকে কাজে লাগিয়ে দুর্বার সামাজিক আন্দোলনের রূপ দিতে চাই।

 

সব নাগরিক সমস্যা ও জনভোগান্তির অবসান ঘটিয়ে ৪৮ নং ওয়ার্ডকে গড়ে তুলতে চাই একবিংশ শতাব্দীর বসবাসযোগ্য করে। সে সঙ্গে নাগরিক জীবনের যান্ত্রিকতা থেকে সয়িষ্ণু ও ভঙ্গুর সামাজিক বন্ধনকে শক্তিশালী করতে ওয়ার্ড বাসীকে নিয়ে আসতে চাই। এক সুদৃঢ় পারিবারিক বন্ধনে। এ লক্ষ্যে অপসংস্কৃতিকে দূর করে সাংস্কৃতিক ও সামাজিক আন্দোলনকে বেগবান করতে আমি দৃঢ় প্রতিজ্ঞ। পাশাপাশি আগামী সিটি কর্পোরেশন নির্বাচনে ওয়ার্ড বাসীর সেবা করার সুযোগ চেয়ে দোয়া চাই আমি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।