নতুন নেতৃত্ব চায় ৪৬ নং ওয়ার্ডবাসী আলোচনায় সোহেল রানা – দৈনিক মুক্ত বাংলা
ঢাকারবিবার , ৭ মে ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

নতুন নেতৃত্ব চায় ৪৬ নং ওয়ার্ডবাসী আলোচনায় সোহেল রানা

সম্পাদক
মে ৭, ২০২৩ ১২:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

আসন্ন গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে নতুন নেতৃত্ব চান গাজীপুর সিটি কর্পোরেশনের ৪৬ নং ওয়ার্ডবাসী।এলাকার সাধারণ ভোটারদের সাথে কথা বলে জানা যায় মোঃ সোহেল রানা একজন ভালো মনের মানুষ সৎ, নিষ্ঠাবান, পর উপকারী,  করনাকালীন সময় বহু মানুষকে গোপনে সহযোগিতা করেছেন। দরিদ্র, অসহায় মানুষের আস্থার নাম মোঃ সোহানা রানা।

আসছে আগামী ২৫ মে ২০২৩  গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনকে সামনে রেখে চলছে প্রার্থীদের আগাম প্রস্তুুতি। পোস্টার, ব্যানার, ফেস্টুন ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ বিভিন্ন ভাবেই প্রার্থীরা চালাচ্ছে নির্বাচনী প্রচারণা। এলাকাবাসীর  কাছ থেকে ভরসা পেয়ে ইতোমধ্যেই মোঃ সোহেল রানা এলাকায় দিনরাত চালিয়ে যাচ্ছে নির্বাচনী প্রচার প্রচারণায়। প্রচার প্রচারণায় অন্যান্য ওয়ার্ড থেকে পিছিয়ে নেই গাজীপুর সিটি কর্পোরেশনের ৪৬ নং ওয়ার্ডের প্রার্থীরা।অবহেলীত ৪৬ নং ওয়ার্ড বাসীকে সহজেই কিভাবে সেবা নিশ্চিত করা যায়, সেই ব্যাপারে দিনরাত মাস্টার প্লান করে যাচ্ছেন মোঃ সোহেল রানা।তবে ৪৬ নং ওয়ার্ডের নবীন কাউন্সিলর পদপ্রার্থী মোঃ সোহেল রানা ওয়ার্ডের অন্যান্য প্রর্থীদের মধ্যে আলোচনার শীর্ষে এগিয়ে আছেন। এমনটি মনে করেন এলাকাবাসী এবং তৃণমূলের নেতাকর্মীরা।

এলাকার সহজ-সরল নবীন কাউন্সিলর পদপ্রার্থী মোঃ সোহেল রানার রয়েছে সুপরিচিতি।তিনি বলেন,৪৬ নং ওয়ার্ড বাসীকে আমি দিতে চাই একটি আধুনিক মডেল ওয়ার্ড, যেখানে থাকবেনা কনো সন্ত্রাস ও চাঁদাবাজ। এই ওয়ার্ড বাসীর কর্মী হয়ে কাজ করতে চাই। আর আপনাদের সঙ্গে নিয়ে ব্যক্তি, পরিবার তথা সমাজ ধ্বংসকারী সর্বনাশা মাদকের বিরুদ্ধে দৃঢ় অবস্থানকে কাজে লাগিয়ে দুর্বার সামাজিক আন্দোলনের রূপ দিতে চাই। সকল নাগরিক সমস্যা ও জনভোগান্তির অবসান ঘটিয়ে ৪৬ নং ওয়ার্ডকে গড়ে তুলতে চাই একটি মডেল ওয়ার্ড বসবাসের যোগ্য করে।
তাই সিদ্ধান্ত নিয়েছি জনগণের সেবা করার জন্য,সাধারণ মানুষের ভালোবাসা পাওয়ার জন্য আসছে ২৫ মে গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে ৪৬ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী হিসেবে নির্বাচন করবো। ৪৬নং ওয়ার্ডের সর্বোস্তরের জনগণের কাছে দোয়া ও সহযোগীতা কামনা করেছেন হাজী মোঃ সোহেল রানা ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।