বনি হলে মনে হতো, শাকিব ও বাপ্পীর ক্ষেত্রে তা হয়নি: জাহারা মিতু – দৈনিক মুক্ত বাংলা
ঢাকারবিবার , ৭ মে ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

বনি হলে মনে হতো, শাকিব ও বাপ্পীর ক্ষেত্রে তা হয়নি: জাহারা মিতু

সম্পাদক
মে ৭, ২০২৩ ৩:০৫ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন প্রতি‌বেদক ::

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা জাহারা মিতু। ক্যারিয়ারের শুরুতেই সুপারস্টার শাকিব খান আর কলকাতার তারকা দেবের সঙ্গে জুটি বেঁধে আলোচনায় আসেন। নিজেকে ফ্যাশন ডিজাইনার হিসেবে পরিচয় দেওয়া মিতু আগুন সিনেমায় অভিনয়ের মাধ্যমে এফডিসিতে পা দেন।

সম্প্রতি গণমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন এ অভিনেত্রী। সেখানে শাকিব খানসহ আলোচিত কয়েকজন নায়ককে নিয়ে মুখ খুলেছেন মিতু।

শুরুতেই এ অভিনেত্রী বলেন, আমি যখন স্পোর্টস উপস্থাপনা করতাম, তখন অনেকে আমাকে ইন্ডিয়ান মনে করত। আমাকে এতটা চিনত না। তবে সিনেমায় আসার পর সবাই চেনে।

পরে স্পোর্টস উপস্থাপিকা সম্বোধন করে গণমাধ্যম উপস্থাপক জাহারা মিতুকে প্রশ্ন করেন, মেয়েদের প্রিয় খেলা কি?

প্রশ্নোত্তরে মিতু উপস্থাপককে বলেন, বলব না। দুষ্টু। পরে উপস্থাপক বলেন— মেয়েদের প্রিয় খেলা ছিনিবিনি। আবার মিতুর কাছে উপস্থাপক জানতে চান— কোন খেলায় দুজন খেলোয়াড় লাগে। পরে অভিনেত্রী বলেন, আপনি যেটা বললেন, মেয়েদের প্রিয় খেলা ছিনিবিনি। সেটি খেলতেই দুজন লাগে।
ঈদে চাঁদ দেখা যায়। সেই চাঁদের সঙ্গে আপনাকে অনেক তুলনা করেন। এটা কি আপনি জানেন?

মিতু প্রশ্নোত্তরে বলেন, বিশেষায়িত করে অনেকে আমাকে চাঁদের সঙ্গে তুলনা করেন। এমনকি আমার বাবাও বলেন আমার মেয়ে চাঁদের মতো। তবে আমি এটা বিশ্বাস করি না। আমি চাঁদের মতো না, আমি সূর্যের তাপের মতো গরম।

যারা সিনেমা দেখে তাদের প্রচণ্ড কৌতূহল থাকে যে, শুটিংয়ের সময় নায়ক-নায়িকাদের কতটা কাছাকাছি হতে হয়। প্রশ্নোত্তরে এ নায়িকা বলেন, আপনিও তো সিনেমা করেছেন, আপনার জানার কথা। তবে উপস্থাপক বলেন, আমি অন্তরঙ্গ মূহুর্তে কাজ করিনি।

এ নায়িকা বলেন, আমি শাকিব খান, দেব ও বাপ্পীর সঙ্গে কাজ করেছি। তাদের সঙ্গে রোমান্টিক সিনেমা করেছি।

পরে উপস্থাপক বলেন, শাকিব খানের সঙ্গে কাজ করতে গিয়ে কোনো সমস্যা হয়নি তো? মিতু কিছুক্ষণ হাসার পর বলেন, না তেমন কোনো সমস্যা হয়নি। আমি তিন নায়কের সঙ্গেই রোমান্টিক সিন করেছি। এ সিনগুলো করার সময় আমরা ভুলে যাই। আমরা ব্যক্তি হিসেবে কেমন। আমি একটা অবজেক্ট, সে একটা অবজেক্ট হিসেবে চিন্তা করি। এর বাইরে মাথায় চিন্তা আসে না। অনেক সময় নায়কের ফুল নিয়ে ফুলটাকে চুমু খেতে হচ্ছে। আবার নায়ককে জড়িয়ে ধরে চুমু খেতে হচ্ছে। এটা শুধু নায়িকাদের করা হচ্ছে এমনটা নয়, নায়কদেরও একই কাজ করতে হয়।

উপস্থাপক বলেন, আমি একজন ছেলে। আমি ছেলেদের চিনি। আপনার কি কাজ করতে গিয়ে কখনো মনে হয়েছে, এ ছেলেটা একটু বেশি বেশি ইমোশন হয়ে যাচ্ছে। প্রশ্নোত্তরে মিতু বলেন, রনি হলে মনে হতো, শাকিব ও বাপ্পীর ক্ষেত্রে তেমন মনে হয়নি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।