যমুনা টিভির সাংবাদিক আত্মহত্যা করেছে : পুলিশ – দৈনিক মুক্ত বাংলা
ঢাকামঙ্গলবার , ৯ মে ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

যমুনা টিভির সাংবাদিক আত্মহত্যা করেছে : পুলিশ

সম্পাদক
মে ৯, ২০২৩ ৪:৩০ অপরাহ্ণ
Link Copied!

মুক্ত বাংলা প্রতিবেদক::

যমুনা টেলিভিশনের সাংবাদিক কুদরত-ই খুদা হৃদয় আত্মহত্যা করেছে জানিয়েছে পুলিশ। রাজধানীর কলাবাগান লেক সার্কাস রোডের বাসায় মঙ্গলবার সকালে হৃদয়ের মরদেহ উদ্ধার করে পুলিশ।

হৃদয় যমুনা টেলিভিশনের ডিজিটাল মিডিয়ার নিউজ রুম এডিটর পদে কর্মরত ছিলেন। পুলিশ বলছে, প্রেমিকার সঙ্গে অভিমান করে হৃদয় গলায় ফাঁস দিয়েছেন।

মঙ্গলবার দুপুরের দিকে ভবনের চিলেকোঠা থেকে ২৫ বছর বয়সী ওই সাংবাদিকের মরদেহ উদ্ধার করা হয়।

কলাবাগান থানার উপ-পরিদর্শক(এসআই) মনজুরুল ইসলাম সজীব বলেন, ‘সকাল সাড়ে সাতটার দিকে ভাড়া বাসায় তার প্রেমিকার সাথে কথা কাটাকাটি হয়। এর কিছুক্ষণ পরে ওই ঘটনার জেরে সিলিং ফ্যানের সাথে দড়ি পেঁচিয়ে আত্মহত্যা করেন হৃদয়। পুলিশ যাওয়ার আগেই হৃদয়ের মরদেহ ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে ফেলা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন।’

পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

এসআই মনজুরুল আরও বলেন, ‘নিহত সাংবাদিকদের বাড়ি সিরাজগঞ্জ সদর উপজেলার উত্তর হোসেনপুর গ্রামে। তার বাবার নাম আরিফ আহমেদ মিঠু। ময়নাতদন্ত শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।