ভোগান্তির আরেক নাম ইকবাল এন্টারপ্রাইজ – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাশুক্রবার , ২৯ জুলাই ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

ভোগান্তির আরেক নাম ইকবাল এন্টারপ্রাইজ

সম্পাদক
জুলাই ২৯, ২০২২ ১১:৫৮ অপরাহ্ণ
Link Copied!

 

মোঃমাসুকঃরাজধানীর ঢাকার ধউর উওরা হতে ছেড়ে সাইনবোর্ড পযর্ন্ত চলাচল করছে ইকবাল এন্টারপ্রাইজ নামে এই পরিবহন।অভিযোগ আছে ১৩০ থেকে ১৫০ টাকা পর্যন্ত ভাড়া নেয়া হয় উওরা হতে সাইনবোর্ড এলাকা পর্যন্ত।এসি সার্ভিস বলে উঠিয়ে নন এসিতে যাচ্ছে যাএীরা।

জানাগেছে,ভাঙ্গাচুরা চলাচল অযোগ্য বাস দিয়েই এই পরিবহনটি চালানো হচ্ছে।নয়ন নামে একজন ব্যবসায়ী অভিযোগ তুলে বলেন,এসি সার্ভিসের কথা বলে যাএী উঠিয়ে ভোগান্তি করে এই পরিবহনটি।পরিবহনটি চারপাশে জানালা লাগানো থাকার কারণে বাহির হতে কোন বাতাস ঢুকতে পারে না।এসি বাস দেখিয়ে যাএীদের হয়রানি করছে।ভিতরে কোন এসি নাই।সরোয়ার নামে আরেকজন যাএী বলেন,এই এলাকায় এই পরিবহনটি নতুন,কেউ ভালোভাবে চিনেও না।আমি গতকালকে এই পরিবহনটিতে উঠেছি সাইনবোর্ড যাওয়ার উদ্দেশে।তাদের কাঙ্খিত চার্জ দেওয়ার পরও ভোগান্তির শেষ নেই।লোকাল বাসের মত সার্ভিস দিয়ে ভাড়া নেয়া হচ্ছে বেশি।যাএীরা কোন রকম প্রতিবাদ করলে কাউন্টারের ভেতরে নিয়ে হুমকি ধামকি দেওয়া হচ্ছে।এর থেকে প্রতিকার চায় উত্তরা বাসী।

বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির মহাসচিব এনায়েত উল্ল্যাহ খন্দকার এই বিষয়ে বলেন কোন অনিয়ম থাকলে ব্যবস্থা গ্রহন করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।