কক্সবাজারে বিদেশীদের জন্য এক্সক্লুসিভ জোন চায় সংসদীয় কমিটি – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাবুধবার , ১০ মে ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

কক্সবাজারে বিদেশীদের জন্য এক্সক্লুসিভ জোন চায় সংসদীয় কমিটি

সম্পাদক
মে ১০, ২০২৩ ১১:০২ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক ::

বিদেশি পর্যটকদের জন্য কক্সবাজার এলাকায় জরুরি ভিত্তিতে এক্সক্লুসিভ জোন স্থাপনের সুপারিশ উঠে এসেছে সংসদীয় কমিটির বৈঠক থেকে। বুধবার (১০ মে) অনুষ্ঠিত বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির বৈঠকে এ সুপারিশ করা হয়।

রাজধানীর আগারগাঁওয়ের পর্যটন ভবনে অনুষ্ঠিত বৈঠকে সভাপতিত্ব করেন কমিটির সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী। এতে কমিটির সদস্য বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী, আশেক উল্লাহ রফিক, সৈয়দা রুবিনা আক্তার  অংশ নেন।

বৈঠকে পর্যটন বিকাশে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সঙ্গে সংশ্লিষ্ট অন্যান্য মন্ত্রণালয়কে নিয়ে সমন্বয় সভার সুপারিশ করা হয়। কমিটি বরিশাল বিমানবন্দর ভাঙনরোধে রানওয়ে সম্প্রসারণে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সুপারিশ করে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।