ইমরান খানের মুক্তির খবরে খুশি জেমিমা – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাশনিবার , ১৩ মে ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

ইমরান খানের মুক্তির খবরে খুশি জেমিমা

সম্পাদক
মে ১৩, ২০২৩ ১২:১১ অপরাহ্ণ
Link Copied!

অরিন্দম কাজী ::linkedin sharing button

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানকে মুক্তির আদেশের খবরে আনন্দ প্রকাশ করেছেন তার সাবেক স্ত্রী জেমিমা গোল্ডস্মিথ।

ইমরান খানের গ্রেফতারকে বেআইনি ঘোষণা করে অবিলম্বে তাকে মুক্তি দিতে আদেশ দেন সুপ্রিমকোর্ট। এ আদেশ অত:পর মু‌ক্তি পাওয়ায় ‌জে‌মিমা টুইট করে বলেছেন, অবশেষে বোধোদয় হয়েছে। খবর ডেইলি পাকিস্তানের।

এর সঙ্গে তিনি জুড়ে দিয়েছেন দুই হাত জড়ো করে প্রার্থনা ও পাকিস্তানের পতাকার ইমোজি। চলচ্চিত্র প্রযোজক জেমিমা এখন তার দুই ছেলের সঙ্গে যুক্তরাজ্যে থাকেন।

বৃহস্পতিবার পাকিস্তানের সুপ্রিমকোর্টে ইমরান খানের গ্রেফতারের বৈধতা নিয়ে আবেদনের শুনানি হয়। প্রধান বিচারপতি উমর আতা বান্দিয়ালের নেতৃত্বে তিন সদস্যের বেঞ্চ শুনানি নেন।

৯ মে ইসলামাবাদ হাইকোর্টে আগাম জামিনের জন্য গিয়েছিলেন ইমরান খান। এ সময় তাকে আদালত চত্বর থেকে গ্রেফতার করা হয়। ইমরানকে গ্রেফতার করতে সেখানে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ১০০ সদস্য ছিলেন।

ইমরান খানকে গ্রেফতারের ঘটনায় বিভিন্ন শহরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে তার দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) সমর্থকদের সংঘর্ষ হয়েছে। এতে কমপক্ষে ১০ জন নিহত ও ৫ শতাধিক আহত হয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।