চট্টগ্রামে আশ্রয় কেন্দ্রে ৮৮ হাজার মানুষ – দৈনিক মুক্ত বাংলা
ঢাকারবিবার , ১৪ মে ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

চট্টগ্রামে আশ্রয় কেন্দ্রে ৮৮ হাজার মানুষ

সম্পাদক
মে ১৪, ২০২৩ ৯:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক :: 

ঘূর্ণিঝড় মোখার কারণে চট্টগ্রাম জেলার বিভিন্ন আশ্রয় কেন্দ্রে প্রায় ৮৮ হাজার মানুষ আশ্রয় নিয়েছে বলে জানিয়েছে জেলা প্রশাসন। গতকাল শনিবার (১৩ মে) রাত ১০টা পর্যন্ত বন্দর নগরীর বিভিন্ন আশ্রয় কেন্দ্র থেকে এই তথ্য পাওয়া গেছে।

চট্টগ্রাম জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টর মো. তৌহিদুল ইসলাম বণিক বার্তাকে বলেন, উপকূলের মানুষকে আশ্রয় কেন্দ্রে নিয়ে আসার জন্য কাজ করা হচ্ছে। তাদের শুকনো খাবার ও খিচুড়ি  দেয়া হচ্ছে। আমরা যেকোনো মূল্যে ঝুকিপূর্ণ এলাকার মানুষকে এই আশ্রয়কেন্দ্রে আনার চেষ্টা করছি।

এদিকে আকবর শাহ থানাধীন ফয়েজ লেক সংলগ্ন ঝিল এলাকা থেকে পাহাড়ে ঝুঁকিপূর্ণভাবে বসবাসকারী দেড় শতাধিক পরিবারকে সরানো হয়েছে বলে জানিয়েছেন জেলা প্রশাসনের কর্মকর্তারা।

শনিবার বিকাল সাড়ে ৫টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত এ এলাকায় অভিযান চালানো হয়। রাত ৮টার দিকে চট্টগ্রামের জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান ঝুঁকিপূর্ণ পাহাড় থেকে লোকজনকে অপসারণ কার্যক্রমের মনিটরিংয়ে যান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।