আওয়ামী লী‌গের যুগ্ম সাধারণ সম্পাদক হানিফ এমপির শোক – দৈনিক মুক্ত বাংলা
ঢাকারবিবার , ১৪ মে ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

আওয়ামী লী‌গের যুগ্ম সাধারণ সম্পাদক হানিফ এমপির শোক

সম্পাদক
মে ১৪, ২০২৩ ৮:৫৮ অপরাহ্ণ
Link Copied!

মুক্তবাংলা  প্রতিবেদক ॥

সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতার ছোট বোন, বীরমুক্তিযোদ্ধা আসগর আলীর পুত্রবধু ও ঢাকা সিটি কর্পোরেশনের সচিব-৩ মোঃ রোকনুজ্জামানের স্ত্রী হোসনেয়ারা খাতুন (৫০) গতকাল দুপুর সাড়ে ১২টায় বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় কলেজ (পিজি) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইনøাল্লিহি ওয়াইন্নাল্লি রাজেউন) মৃত্ব্যকালে তিনি স্বামী ও ৩ পুত্র সন্তানসহ ভাই-বোন আত্মীয় স্বজন রেখে গেছেন। আজ সকাল ১০ টায় দৌলতপুর উপজেলার পিয়ারপুর ইউনিয়নের শেরপুর গ্রামে মরহুমার নামাজে জানাযা শেষে তাঁকে দাফন করা হবে বলে পারিবারিক সুত্রে জানা যায়।

আওয়ামী লী‌গের যুগ্ম সাধারণ সম্পাদক  মাহবুবউল আলম হানিফ এমপির্ে‌কে শোক বার্তায় শোক প্রকাশ ক‌রে ব‌লেন,
সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতার ছোট বোন ও বীরমুক্তিযোদ্ধা আসগর আলীর পুত্র বধু হোসনেয়ারা খাতুন কু‌ষ্টিয়া জেলার কৃ‌তি সন্তান।  আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া সদর আসনের সংসদ সদস্য মাহবুবউল আলম হানিফ এমপি শোক বার্তায় গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। শোক বার্তায় তিনি উল্লেখ্য করেছেন বীর মুক্তিযোদ্ধা আসগর আলীর পুত্র বধু আমাদের ছোট বোন হোসনেয়ারা খাতুন ছিল একজন মিষ্টভাষী, সদালপি মানুষ তাঁর মৃত্ব্যতে পরিবার একজন যোগ্য মাকে হারালো আর পরিবার হারালো একজন অতিশয় আপনজনকে যা কোন দিন পুরণীয় নয়। তিনি তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মহান আল্লাহপাকের কাছে দোয়া চেয়েছেন।
বাংলাদেশ সাংবাদিক অধিকার ফোরামের শোক
সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতার ছোট বোন ও বীরমুক্তিযোদ্ধা আসগর আলীর পুত্র বধু হোসনেয়ারা খাতুনের মৃত্ব্যতে বাংলাদেশ সাংবাদিক অধিকার ফোরাম কুষ্টিয়া জেলা শাখার সভাপতি নুর আলম দুলাল ও সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত এক শোক বার্তায় গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। নেতৃবৃৃন্দ মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মহান আল্লাহপাকের কাছে দোয়া চেয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।