বরিশাল হিজলায় পাওনা টাকা চাইতেই হাত ভেঙে দেওয়ার অভিযোগ – দৈনিক মুক্ত বাংলা
ঢাকারবিবার , ৩১ জুলাই ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

বরিশাল হিজলায় পাওনা টাকা চাইতেই হাত ভেঙে দেওয়ার অভিযোগ

সম্পাদক
জুলাই ৩১, ২০২২ ৩:৩৭ অপরাহ্ণ
Link Copied!

হিজলা প্রতিনিধিঃবরিশালের হিজলা উপজেলার গুয়াবাড়িয়া ইউনিয়নের বাজিৎখাঁ গ্রামের বাদাম বিক্রেতা সাইদুল বেপারীকে গত ২৫ জুলাই কাঠের বাঘা দিয়ে পিটিয়ে হাত ভেঙ্গে দেওয়ার অভিযোগ উঠেছে। সাইদুল বেপারী বাজিৎখাঁ গ্রামের মোজাফ্ফর বেপারীর ছেলে।

জানা যায়, সাইদুল বেপারীর ছেলে রাফসান বেপারীর কাছ থেকে সাইফুদ্দিন মৃধা ৫০০ টাকা ধার নেয় দীর্ঘ ১৫ দিন আগে রাফসান কাজের উদ্দেশ্যে ভোলা চলে যায়। রাফসান তার বাবাকে সাইফুদ্দিন মৃধার কাছ থেকে টাকা আনতে বলিলে সাইদুল বেপারী টাকা চাওয়ায় প্রথমে অস্বীকার করে পড়ে একপর্যায়ে কথা কাটাকাটি হয়। সাইফুদ্দিন ক্ষিপ্ত হয় পাশের দোকানের কাঠের বাগা দিয়ে মাথায় আঘাত করার চেষ্টা করলে সাইদুল বাম হাত দিয়ে ফিরালে তার হাত ভেঙে জখম হয়ে মাটিতে লুটিয়ে পড়লে ও ক্ষেন্ত না হয়ে এলোপাথারী কিল-ঘুষি ও লাথি মারে শরীরের বিভিন্ন স্থানে লীলফোলা জখম করে।

সাইদুল বেপারী আরও বলেন, ঘটনাস্থলে বয়সে শফিকুল ইসলাম ও জাকির হোসেন বিভিন্ন রকম হুমকি প্রদান করে বলে যে এই বিষয় নিয়ে কোন প্রকার থানা পুলিশের কাছে অভিযোগ করলে খুন করে গুম করে ফেলবো। সাইফুদ্দিন ও শফিকুল একই গ্রামের সিরাজুল ইসলাম মৃধার ছেলে।

সাইদুল বেপারীর স্ত্রী রাশিদা বেগম বলেন, আমার স্বামীকে মারধরের ঘটনা শুনে দ্রুত সেখানে গিয়ে উদ্ধার করে মুলাদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করিলে তার শারীরিক অবস্থা অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক বরিশাল শেরেবাংলা মেডিকেল হাসপাতালে রেফার করেন।

হিজলা থানা অফিসার ইনচার্জ মো: ইউনুস মিয়া জানান, একটি লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত সাপক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

 

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।