রিয়ালকে বিধ্বস্ত করে ফাইনালে ম্যানসিটি – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাবৃহস্পতিবার , ১৮ মে ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

রিয়ালকে বিধ্বস্ত করে ফাইনালে ম্যানসিটি

সম্পাদক
মে ১৮, ২০২৩ ৪:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতি‌বেদক ::

রিয়াল মাদ্রিদকে দুই লেগ মিলে ৫-১ গোলে গুঁড়িয়ে দিয়ে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে নাম লেখাল ম্যানচেস্টার সিটি। আগামী ১০ জুন ইস্তানবুল ফাইনালে ইংলিশ জায়ান্টদের মুখোমুখি হবে ইতালির ইন্টার মিলান। ইন্টার চতুর্থ ও ম্যানসিটি প্রথম শিরোপার খোঁজে নামবে তুর্কি শহরে।

প্রথম সেমিফাইনালে এসি মিলানকে হারিয়েছে ইন্টার মিলান। এবার ইউরোপের সফলতম দলকে হারিয়ে ফাইনালের টিকিট পেল পেপ গার্দিওলার ম্যানসিটি। রিয়ালের মাঠে প্রথম লেগ ১-১ গোলে ড্র করার পর আজ ঘরের মাঠে ৪-০ গোলের অভাবনীয় জয় তুলে নেয় ইংলিশ জায়ান্টরা। গতবার সেমিতে জয়ের কাছাকাছি পৌঁছেও শেষ মুহূর্তে তিন গোল হজম করে বিদায় নেয় সিটি। এবার স্নায়ু শক্ত রাখল সিটিজেনরা।

আজ ইতিহাদে ম্যাচের ২৩ মিনিটে সিটিকে এগিয়ে দেন পর্তুগিজ তারকা বার্নার্দো সিলভা। ৩৭ মিনিটে তারই গোলে ব্যবধান ২-০ হয়ে যায়। ৭৪ মিনিটে গোলমুখে আগুয়ান ফ্রিকিকের বলকে ভুল করে নিজেদের জালে জড়িয়ে দেন রিয়াল ডিফেন্ডার এডার মিলিতাও। এরপর বদলি খেলোয়াড় হুলিয়ান আলভারেজ যোগ করা সময়ে আরেক গোল করলে বড় লজ্জা বরণ করে রিয়াল (৪-০)। তবে গোলকিপার থিবো কোর্তোয়ার দৃঢ়তায় বেশ কয়েকটি গোল বঞ্চিত হয় সিটি।

সিটির সামনে এখন ট্রেবল জয়ের হাতছানি। ইংলিশ প্রিমিয়ার লিগ শিরোপা নিশ্চিত হয়ে যাবে শনিবার কিংবা রোববার। এফএ কাপ শিরোপাও ডাকছে। প্রথমবারের মতো চ্যাম্পিয়ন্স লিগ শিরোপার সম্ভাবনাও জাগল গার্দিওলার শিষ্যদের।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।