টঙ্গীতে যুবলীগ নেতার বিরুদ্ধে অপপ্রচার – দৈনিক মুক্ত বাংলা
ঢাকারবিবার , ৩১ জুলাই ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

টঙ্গীতে যুবলীগ নেতার বিরুদ্ধে অপপ্রচার

সম্পাদক
জুলাই ৩১, ২০২২ ৬:৫২ অপরাহ্ণ
Link Copied!

 

রাজন ইসলাম রাজু

গাজীপুরের টঙ্গীতে যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী ফয়েজ আহমেদ রাজুর  বিরুদ্ধে মিথ্যাচার ও অপপ্রচার করছে একটি কুচক্রমহল।

সোশ্যাল মিডিয়া সহ অনলাইন প্রিন্ট মিডিয়াতে মিথ্যা সংবাদ প্রচার করায় তার মানক্ষুণ্য হচ্ছে বলে দাবী করছেন এই  যুবলীগ নেতা।

ফয়েজ আহমেদ রাজু বলেন, দীর্ঘদিন যাবৎ  এলাকার উন্নয়ন, শান্তি শৃঙ্খলা বজায় রেখে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর হাতকে আরোও শক্তিশালী করতে আমি কাজ করে যাচ্ছি। একটি কুচক্রি স্বার্থান্বেসী মহল আমার বিরুদ্ধে অপপ্রচার করার জন্য মরিয়া হয়ে উঠেছে।

তিনি আরোও জানান, আমার বিরুদ্ধে আনিত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। আমার বিরুদ্ধে আনিত অভিযোগের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

টঙ্গী থানা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক বলেন, রাজু আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে দীর্ঘ দিন ধরে কাজ করে আসছে। যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এম.পি মহোদয়ের দিক নির্দেশনা অনুযায়ী কাজ করে যাচ্ছে। রাজুকে হেয় প্রতিপন্ন করে একটি স্বার্থান্বেসী মহল তাদের স্বার্থ উদ্ধার করতে চায়। যুবলীগের প্রভাবশালী নেতা ফয়েজ আহমেদ রাজু’র বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে যে অপপ্রচার চালানো হচ্ছে আমি তার নিন্দা জানাচ্ছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।