কুষ্টিয়ায় জুয়ার আসরে সংঘর্ষ, নিহত ২ – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাশনিবার , ২০ মে ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

কুষ্টিয়ায় জুয়ার আসরে সংঘর্ষ, নিহত ২

সম্পাদক
মে ২০, ২০২৩ ১:৫৯ অপরাহ্ণ
Link Copied!

কু‌ষ্টিয়া প্রতিনিধি ::

কুষ্টিয়া সদর উপজেলায় জুয়ার আসরে দুইপক্ষের সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে ১০ জন। গতকাল শুক্রবার (১৯ মে) দিবাগত মধ্যরাতে হরিপুর ইউনিয়নের কান্তিনগর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন কান্তিনগরের বাসিন্দা ওমর আলী (৬৫) ও মিরাজ সর্দার (৫০)।

স্থানীয় ও নিহতদের পরিবার জানায়, সংঘর্ষের স্থানে ক্যারাম বোর্ডের বিভিন্ন ইভেন্টের আড়ালে দীর্ঘদিন ধরে জুয়ার আসর চলে আসছিল।

ঘটনার বর্ণনা দিয়ে হাটশ হরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম মুশতাক হোসেন মাসুদ বলেন, দুটি পক্ষে ভাগ হয়ে চারজনের খেলা চলছিল। এক পক্ষে ছিলেন বৃদ্ধ ওমর আলী ও মিরাজ সর্দার।

এক পর্যায়ে দুইপক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে হাতাহাতি শুরু হয়। এ খবরে দুইপক্ষের লোকজনের মধ্যে ছড়িয়ে পড়লে রাত ১২টার দিকে তারা দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন।

ওমর আলী ও মিরাজ সর্দার ঘটনাস্থলেই মারা যান। উভয়পক্ষে কমপক্ষে পাঁচজন করে আহত হন।

চেয়ারম্যান মাসুদ জানান, ক্যারাম খেলাকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে। তাদের মধ্যে কোনো পূর্ব শত্রুতা ছিল না।

বিষয়টি নিশ্চিত করে কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদৎ হোসেন বলেন, ঘটনাস্থলে দ্রুত পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। আহতরা স্থানীয় হাসপাতালে ভর্তি আছেন।

নিহতদের পরিবারের পক্ষ থেকে লিখিত কোনো অভিযোগ পাওয়া যায়নি। ঘটনাটি নিয়ে তদন্ত করা হচ্ছে উল্লেখ করে ওসি জানান, অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।