মুঠোফোন হুমকি হিরো আলমের বিরুদ্ধে সাংবাদিকের জিডি – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাসোমবার , ১ আগস্ট ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

মুঠোফোন হুমকি হিরো আলমের বিরুদ্ধে সাংবাদিকের জিডি

সম্পাদক
আগস্ট ১, ২০২২ ১১:০৩ পূর্বাহ্ণ
Link Copied!

 

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধিঃ- বিতর্ক ও ঝামেলা যেন পিছুই ছাড়ছেনা ইউটিউব ও ফেসবুকে হিরো আলম বনে যাওয়া আশরাফুল আলম সাঈদের। এবার সাংবাদিক কে হুমকি দেয়ার ঘটনায় তার বিরুদ্ধে বগুড়ার নন্দীগ্রাম থানায় সাধারন ডায়েরী (জিডি) করলেন নন্দীগ্রাম ইউনাইটেড প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক জাতীয় দৈনিক সময়ের কাগজ ও দৈনিক চৌকস পত্রিকার বগুড়া জেলা প্রতিনিধি এবং অনলাইন দৈনিক আলোর পথ পত্রিকার বার্তা সম্পাদক সাংবাদিক এমদাদুল হক।

জিডিতে তিনি উল্লেখ করেন, গত ২৭শে জুলাই অনলাইন দৈনিক আলোর পথ পত্রিকায় হিরো আলমকে শেষ বারের মত সতর্ক করলেন নুসরাত শিরোনামে নিউজ প্রকাশিত হয়। আর এতে ক্ষিপ্ত হয়ে হিরো আলম তার ব্যবহৃত মোবাইল নাম্বার থেকে ফোন করে সাংবাদিক এমদাদুল হককে অকথ্য ভাষায় গালিগালাজ সহ নিউজ ডিলিট করার জন্য বলেন। অন্যথায় সমস্যা করবে বলেও হুমকি প্রদান করেন। ইতিমধ্যে হিরো আলম কর্তৃক সাংবাদিক এমদাদুল হক কে হুমকির অডিও কল রেকর্ড সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরেছে।

এবিষয়ে হিরো আলমের সাথে মুঠো ফোনে যোগাযোগ করলে তিনি বলেন, সাংবাদিক এমদাদ আমার বিরুদ্ধে নিউজ করেছে। তাই নিউজ ডিলিট করতে বলেছি এবং চামচামি কম করতে বলেছি।

এই বিষয়ে নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন বলেন, সংবাদ প্রকাশের জেরেই সাংবাদিককে হুমকি দিয়েছে হিরো আলম। ফোনকল রেকর্ড শুনেছি। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।