যুবলীগ নেতার জালাল মাহমুদ টুটুলের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার – দৈনিক মুক্ত বাংলা
ঢাকামঙ্গলবার , ২ আগস্ট ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

যুবলীগ নেতার জালাল মাহমুদ টুটুলের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার

সম্পাদক
আগস্ট ২, ২০২২ ১:১২ অপরাহ্ণ
Link Copied!

 

রাজন ইসলাম রাজু

গাজীপুর মহানগর টঙ্গী পশ্চিম থানাধীন ৫১নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি পদপ্রার্থী অসহায় মানুষের আস্তা, গাজীপুর মহানগরের নেতাদের সৌহার্দের নীলি মনি, পরিশ্রমী,নিষ্ঠাবানদায়িত্বশীল ও এলাকার আস্থাভাজন ব্যক্তি জালাল মাহমুদ টুটুলের বিরুদ্ধে মিথ্যাচার ও অপপ্রচার করছে কিছু কুচক্র মহল । জানাগেছে সোশ্যাল মিডিয়ার সহ অনলাইন প্রিন্ট মিডিয়াতে মিথ্যা সংবাদ অপপ্রচার করে মান ক্ষুন্ন করার চেষ্টা করছে।

এলাকার একাধিক নেতা কর্মীরা বলেন, জালাল মাহমুদ টুটুল যুবলীগের একজন পরিশ্রমিক কর্মী হিসেবে১ থেকে ৫৭ নম্বর ওয়ার্ড পর্যন্ত সকল নেতাকর্মীর সাথে সুপরিচিত। এলাকাবাসীর কাছে জালাল মাহমুদ টুটুল একজন সৎ, নিষ্ঠাবান.দায়িত্ববান ও পরউপকারী হিসেবেই পরিচিত।এলাকার অনেক উন্নয়ন কর্মকান্ডের সাথেও তিনি জড়িত। ৫১ নং ওয়ার্ডে অবস্থিত জামিয়া কোরানিয়া মাদ্রাসায় সভাপতি হিসেবে তিন বছর যাবৎ সৎ নিষ্ঠার সাথে দায়িত্বের দায়িত্ব পালন করে আসছেন।সাবেক সাধারণ সম্পাদক সাতাশ আইডিয়াল একাডেমি

৫২ নং ওয়ার্ডে অবস্থিত দারুল হেরা মাদ্রাসায় যুগ্মসাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।
২৭ চৌরাস্তা বাজারের উপদেষ্টা হিসেবে কাজ করে আসছেন।কিছুদিন পূর্বে কিছু অনলাইনে ও পিন্ট পত্রিকায় বানোয়াট মিথ্যা সংবাদ প্রকাশ হয়। তারমধ্যে প্রকাশ করা হয় যে কাঞ্চন নামে এক ব্যক্তি দেলোয়ার কাছ থেকে ৭০০০০ হাজার টাকা পাবে। সেই টাকা জালাল মাহমুদ টুটুল দেলোয়ারের কাছ থেকে টাকা উঠিয়ে আত্মসাৎ করেছেন। এই ব্যাপারে এলাকায় বসবাসরত গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং নেতাকর্মীর কাছে জানতে চাইলে তারা বলেন, জালাল মাহমুদ টুটুল একজন নিষ্ঠাবান দায়িত্ববান সৎ ছেলে তার দ্বারা এটা সম্ভব নয়। এ ব্যাপারে দেলোয়ারের মুঠোফোনে যোগাযোগ করলে দেলওয়ার জানায়, জালাল মাহমুদ টুটুল নামে সে কাউকে চেনে না। দেলোয়ার বলেন আমি এই নামে কারো কাছে টাকা দিই নাই। এই ব্যাপারে এলাকাবাসী তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। এই ব্যাপারে টঙ্গী পশ্চিম থানা ওসি শাহ আলম ভাই জানান কাঞ্চন এবং দেলোয়ারের লেনদেনের মধ্যে জালাল মাহমুদ টুটুলের কোন সম্পৃক্ত নাই ।এটা সম্পূর্ণ বানোয়াট. মিথ্যা। জালাল মাহমুদ টুটুল যদি মানহানির অভিযোগ করেন। আমরা অবশ্যই ব্যবস্থা নিব। জালাল মাহমুদ টুটুল এ ব্যাপারে বলেন আমি কারো নামে অভিযোগ করবো না। আমি যদি কোন অন্যায় করে থাকি আল্লাহ তা’আলা আমার বিচার করবেন। আর আমি যদি কোন অন্যায় না করে থাকি সেটাও আল্লাহতালা দেখেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।