গণমানুষের ভাগ্য পরিবর্তনে শেখ হাসিনার কোনো বিকল্প নেই- রবীন্দ্র বিশ্ববিদ্যালয় উপাচার্য – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাবুধবার , ২৪ মে ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

গণমানুষের ভাগ্য পরিবর্তনে শেখ হাসিনার কোনো বিকল্প নেই- রবীন্দ্র বিশ্ববিদ্যালয় উপাচার্য

সম্পাদক
মে ২৪, ২০২৩ ১:২৮ অপরাহ্ণ
Link Copied!

মানুষ যখন স্বৈরশাসনে অতিষ্ঠ, তখন দেশের গণমানুষের অধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে ৪২ বছর আগে আজকের এই দিনে বাংলাদেশে প্রত্যাবর্তন করেন গণতন্ত্রের মানসকন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। এই দিবসকে শ্রদ্ধার সাথে স্মরণ করে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. মোঃ শাহ্ আজম শুভেচ্ছা জ্ঞাপন করেন।

শুভেচ্ছা বার্তায় মাননীয় উপাচার্য বলেন, বঙ্গবন্ধু এবং বাংলাদেশ এক ও অভিন্ন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রেখে যাওয়া অসমাপ্ত কাজ সম্পন্ন করে চলেছেন স্মার্ট বাংলাদেশের রূপকার দেশরত্ন শেখ হাসিনা। স্বাধীনতা বিরোধীচক্র বঙ্গবন্ধুর মতো তাঁকেও বহুবার হত্যার ষড়যন্ত্রে মেতেছিল। সকল ষড়যন্ত্র ও প্রতিবন্ধকতাকে রুখে দিয়ে, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণের প্রত্যয়ে লড়ে চলেছেন শেখ হাসিনা। তাঁর হাত ধরেই উন্নয়ন আজ গণমানুষের দোরগোড়ায় পৌঁছে গেছে।

আজকের এই দিনে যখন বঙ্গবন্ধুকন্যা স্বদেশে ফিরে আসেন তখন বিমানবন্দরে প্রতিকূল পরিবেশের মধ্যেও লাখো জনতা যেভাবে তাঁকে অভ্যর্থনা জানিয়েছিল সেটি ইতিহাসের পাতায় এক অনন্য মুহূর্ত। সেদিন তিনি বলেছিলেন, আমি সব হারিয়েছি, আমি আপনাদেরকে দেখে আপ্লুত, আমি আপনাদের মাঝেই আমার বাবা-মা, আমার ভাই, আত্মীয়-স্বজনকে ফিরে পেতে চাই এবং আমার জীবনকে উৎসর্গ করতে চাই সমৃদ্ধির জন্য, বাংলাদেশের মেহনতী মানুষের মুক্তির জন্য।

বাংলাদেশের মানুষের ভাগ্য পরিবর্তনে মুজিবকন্যা শেখ হাসিনার কোনো বিকল্প নেই।

#রবি #রবীন্দ্রবিশ্ববিদ্যালয় #rabindrauniversity #rubofficialphoto #rubcampusphoto

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।