দক্ষিণখানে অভিনব কৌশলে স্বামী স্ত্রীর প্রতারণা – দৈনিক মুক্ত বাংলা
ঢাকামঙ্গলবার , ২ আগস্ট ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

দক্ষিণখানে অভিনব কৌশলে স্বামী স্ত্রীর প্রতারণা

বার্তা কক্ষ
আগস্ট ২, ২০২২ ২:৪১ অপরাহ্ণ
Link Copied!

 

মোঃহাসানঃরাজধানীর দক্ষিণখানের স্বামী স্ত্রীর অভিনব কায়দায় প্রতারণার দোকান খুলে বসেছে।বহু আলোচিত সমালোচিত বিতর্কিত বি এর্লাট সিকিউরিটি কোম্পানি বিরুদ্ধে অভিযোগের পাহাড় জমেছে।ডেসটিনির আদলে গড়ে ওঠা এই কোম্পানি গুলো সরকারি ভাবে নিষিদ্ধ ঘোষণা করার পরও কিছু অদৃশ্য শক্তির ইন্ধনে দিব্যি চলছে।এদের প্রতারণার শিকার হয়ে গ্রামের সহজ সরল লোকেরা সর্বোচ্চ হারিয়ে পথে পথে ঘুরছে।
জানাগেছে, কিছুদিন আগেও এই কোম্পানির পরিচালক রিয়াজুর ও আলো সহ বেশ কয়েকজন সহকর্মী আইনশৃঙ্খলা বাহিনী আটক করে।ফের জেল হাজত থেকে বেড়িয়ে আবার এই ভূয়া ব্যবসা চালু করে। অভিযোগ আছে এদের কাছে লক্ষ লক্ষ টাকা দিয়ে আজ অনেক পরিবার নিঃস্ব হয়ে পড়েছে।গত ৩১ জুলাই আজমপুর হাসান মাহামুদ কমপ্লেক্স ভবনের মালিক এই প্রতারকদের তার ভবন থেকে অফিস ছেড়ে চলে যেতে বলে কিন্তু তারা ভবন না ছেড়ে উল্টো হাসান মাহামুদকে গালিগালাজ করে হুমকি দিলে তার সাথে থাকা লোকজন রিয়াজুলকে ধাক্কা দিলে ৩-৪ জন আহত হন।এতে করে ৩১ জুলাই রাতে প্রতারক রিয়াজুলের সহকারী সবুজ ৯৯৯ এ ফোন দিলে দক্ষিণখান থানার ডিউটি অফিসার জয়নুল পুলিশের একটি টিম ঘটনাস্থলে  পাঠায়।রাত ৩ টা পর্যন্ত পুলিশ বিষয়টি দুই পক্ষের সাথে কথা বলে।পরদিন সকালে দু’পক্ষই দক্ষিণখান থানায় আলোচনার মাধ্যমে সমাধানের প্রক্রিয়ায় যায়।এই বিষয় হাসান মাহামুদ বলেন এরা বাটপার।হাজার হাজার গ্রাহকের কাছ থেকে টাকা নিয়ে মানুষকে পথে বসিয়েছে।আমার কাছে অনেক লোকজন এসে এদের বিরুদ্ধে বলে।আমি আমার ভবন হতে চলে যেতে বলি। এরা  বিভিন্ন অকথ্য ভাষায় গালিগালাজ করলে আমার লোকজন ধাক্কাদিলে পড়ে তারা আহত হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।