একজন সাংবা‌দিক পীর হা‌বিবুর রহমান – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাশুক্রবার , ২৬ মে ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

একজন সাংবা‌দিক পীর হা‌বিবুর রহমান

সম্পাদক
মে ২৬, ২০২৩ ২:১৭ অপরাহ্ণ
Link Copied!

পীর হাবিবুর রহমান সাংবাদিক, রাজনৈতিক বিশ্লেষক ও কলাম লেখক।
জন্ম : পীর হাবিবুর রহমান ১৯৬৪ সালের ১৬ ফেব্রুয়ারি সুনামগঞ্জ শহরে জন্মগ্রহণ করেন।

মৃত‌্যু : ০৫ ফেব্রুয়ারী ২০২২

শিক্ষাজীবন : পীর হাবিবুর রহমান রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে রাষ্ট্রবিজ্ঞান বিভাগে অনার্স সহ মাস্টার্স ডিগ্রী সম্পন্ন করেন।

কর্মজীবন : পীর হাবিবুর রহমান যখন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্র তখন থেকেই সাংবাদিকতার সাথে যুক্ত হন। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্যদের অন্যতম ছিলেন। কর্মজীবনে পীর হাবিবুর রহমান দৈনিক বাংলাবাজার ,যুগান্তর ,দৈনিক মানবকণ্ঠ,আমাদের সময় প্রভৃতি পত্র পত্রিকায় কাজ করেছেন। অনলাইন নিউজ পোর্টাল পূর্বপশ্চিমবিডি.নিউজের প্রতিষ্ঠাতা ছিলেন পীর হাবিবুর রহমান। তিনি সর্বশেষ দৈনিক বাংলাদেশ প্রতিদিন পত্রিকার নির্বাহী সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। প্রকাশিত গ্রন্থ > পোয়েট অব পলিটিক্স, ভিউজ আনকাট, টক অব দ্যা প্রেস, এক্সক্লুসিভ, অফ দ্যা রেকর্ড, রাজনীতির কফিনে শেষ পেরেক, মন্দিরা, জেনারেলের কালো সুন্দরী, বুনোকে লেখা প্রেমপত্র, খবরের বারান্দা, বঙ্গবন্ধু বাড়ি আছে। মৃত্যু > বরেণ্য সাংবাদিক পীর হাবিবুর রহমান ২০২২ সালের ০৫ ফেব্রুয়ারি ঢাকার ল্যাবএইড হসপিটালে মারা যান। তাকে সুনামগঞ্জের মাইজবাড়ি গ্রামের পারিবারিক কবরস্থানে সমাহিত করা হয়। (সংকলিত)।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।