দেশ গড়ায় অবদান রাখ‌তে চায় ব‌্যাচ ৮২`র বন্ধুরা – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাশুক্রবার , ২৬ মে ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

দেশ গড়ায় অবদান রাখ‌তে চায় ব‌্যাচ ৮২`র বন্ধুরা

সম্পাদক
মে ২৬, ২০২৩ ১০:৫০ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতি‌বেদক ::একই ব‌্যা‌চের বন্ধুরা দেশ গড়ায় নি‌জে‌দের অবদান রাখ‌তে পা‌রে ব‌লে মন্তব‌্য ক‌রে‌ছেন এসএস‌সির ব‌্যাচ বিরাশিয়ান বন্ধুরা।

২৬শে মে ২০২৩ শুক্রবার, ঢাকার কাকরাইলে “ইনস্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ “(আইডিইবি)” মিলনায়তন অনুষ্ঠিত হলো “এসএসসি ১৯৮২ বাংলাদেশ” এর “২য় বর্ষপূর্তি ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠা‌নে তারা এ মন্তব‌্য ক‌রেন। ব‌্যাচ ৮২`র বন্ধুদের মিলনমেলা আর আড্ডা সাথে ছিল মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। অনুষ্ঠা‌নের সঙ্গী‌তের সা‌থে উন্মাদনায় মে‌তে ও‌ঠেন অংশগ্রহনকা‌রি‌দের মন । তারা নেচে গে‌য়ে আনন্দ কর‌তে চান সেই ছে‌লে বেলার ম‌তো । যেন প্রাণ ফি‌রে পান সক‌লে কৈশ‌রে চ‌লে কিছু সম‌য়ের জন‌্য।

অনুষ্ঠান স্থল সারাদেশের ৫ শতাধিক বন্ধুদের পদচারণায় ছিল মুখরিত।

বন্ধুদের সাথে যোগ দিতে উপস্থিত হয়েছিল নারায়নগঞ্জের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী, নরসিংদির মেয়র আমজাদ হোসেন বাচ্চু সহ উচ্চপদস্থ সরকারি বেসরকারি কর্মকর্তারা।
অনুষ্ঠানে মুন্সিগঞ্জের অংশগ্রহনকারী ছিল উল্লেখযোগ্য সংখ্যক।

অনুষ্ঠা‌নের স্কু‌লের বন্ধু‌দের কা‌ছে পে‌য়ে সবাই ভিন্নমাত্রার আনন্দ আর বি‌নোদ‌নে মে‌তে ও‌ঠেন সবাই। ভ‌বিষ‌্যতে এ ধর‌নের আ‌য়োজন করার প্রত‌্যায় ব‌্যক্ত ক‌রেন উপ‌স্থিত ব‌্যাচ বিরা‌শির বন্ধুরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।