টঙ্গীতে জানালা থেকে পারে শ্রমিকের রহস্য জনক মৃত্যু – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাবুধবার , ৩ আগস্ট ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

টঙ্গীতে জানালা থেকে পারে শ্রমিকের রহস্য জনক মৃত্যু

সম্পাদক
আগস্ট ৩, ২০২২ ১১:৫৫ অপরাহ্ণ
Link Copied!

রাজন ইসলাম রাজু।

টঙ্গীতে একটি ক্যাপ কারখানার ৫ম তলার জানালা দিয়ে নিচে পড়ে নূর মোহাম্মদ (২০) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে।জানাগেছে,স্থানীয় বিসিক মিরাশপাড়া
এল এ আর স্পোর্টস লিঃ নামক কারখানায় বুধবার সকাল সাড়ে ১০টায় এই দূর্ঘঘটনা ঘটেছে।
নিহত নূর মোহাম্মদ সুনামগঞ্জ জেলার ধরা বাজার থানার বাউলীপাড়া গ্রামের হরমোজ আলীর ছেলে।
এলাকাবাসী জানান,এই ক্যাপ কারখানায় দীর্ঘদিন যাবত ফিনিশিং হেলপার হিসেবে কাজ করছিলেন নুর মোহাম্মদ। প্রতিদিনের মত সকালে কারখানায় প্রবেশ করে অন্য শ্রমিকদের সাথে কর্মরত ছিল তিনি। সকাল ১০টায় কারখানার বিদ্যুৎ চলে গেলে নূর মোহাম্মদ রহস্যজনক ভাবে কারখানার ৫ম তলার জানালা দিয়ে নিচে পড়ে যায়। নিচে পড়ার শব্দ শুনে কারখানার শ্রমিক ও স্থানীয়রা আহত নূর মোহাম্মদকে উদ্ধার করে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতাল নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎস তাকে মৃত ঘোষনা করেন।এবিষয়ে টঙ্গী পূর্ব থানার পরিদর্শক (তদন্ত) মো. মনিরুজ্জামান জানায়, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।