কু‌ষ্টিয়া পৌর আওয়ামীলীগের সভাপতি তাইজাল আলী খানের স্ত্রী মারা গে‌ছেন – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাবৃহস্পতিবার , ১ জুন ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

কু‌ষ্টিয়া পৌর আওয়ামীলীগের সভাপতি তাইজাল আলী খানের স্ত্রী মারা গে‌ছেন

সম্পাদক
জুন ১, ২০২৩ ১০:৩৭ পূর্বাহ্ণ
Link Copied!

মুক্ত বাংলা প্রতিবেদক ॥ কুষ্টিয়া পৌর আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা তাইজাল আলী খান’র স্ত্রী সুফিয়া খাতুন ইন্তেকাল করেছেন (ইন্না—রাজেউন) গতকাল রাতে তিনি ঢাকাস্থ স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। মৃত্ব্যকালে তিনি স্বামী, দুই কন্যা, পুত্র সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার নামাজে জানাযা ও দাফন’র সময় সুচী পরিবারের পক্ষ থেকে পরে জানানো হবে বলে জানা গেছে।

মাহবুবউল আলম হানিফ এমপির শোক

পৌর আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা তাইজাল আলী খাঁনের স্ত্রী সুফিয়া খাতুনের মৃত্ব্যতে আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জননেতা মাহবুবউল আলম হানিফ এমপি এক বার্তায় গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। শোক বার্তায় মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মহান আল্লাহপাকের কাছে দোয়া চেয়েছেন।

আতাউর রহমান আতার শোক

পৌর আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা তাইজাল আলী খাঁনের স্ত্রী সুফিয়া খাতুনের মৃত্ব্যতে পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা এক বার্তায় গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। শোক বার্তায় মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মহান আল্লাহপাকের কাছে দোয়া চেয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।