স্মার্ট বাংলা‌দেশ গড়ার বা‌জেট ঘোষনা – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাশুক্রবার , ২ জুন ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

স্মার্ট বাংলা‌দেশ গড়ার বা‌জেট ঘোষনা

সম্পাদক
জুন ২, ২০২৩ ১১:০৬ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতি‌বেদক ::

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘বাংলাদেশ আজকে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ উন্নয়নশীল দেশের মর্যাদা পেয়েছে। যে বাংলাদেশকে জাতির পিতা দারিদ্র্যমুক্ত বাংলাদেশ হিসেবে গড়ে তুলতে চেয়েছিলেন। সে পথেও আমরা অগ্রসর হচ্ছি। সরকারের ধারাবাহিকতায় দেশের দারিদ্র্যের হার কমানো, হত দরিদ্রের হার কমানো, ভূমিহীন গৃহহীনদের মানুষের বসবাসের জন্য ঘর তৈরি করে দেওয়ার ব্যবস্থা করে দেয়া হয়েছে।

শেখ হাসিনা বলেন, ‘আমরা মহান মুক্তিযুদ্ধে বিজয়ী জাতি। বিশ্ব দরবারে বিজয়ী জাতি হিসেবে মাথা উঁচু করে চলবো। সেটিই আমাদের লক্ষ্য। উন্নয়নের ধারা অব্যাহত রেখে আগামী দিনে বাংলাদেশকে “স্মার্ট বাংলাদেশ” হিসেবে গড়ে তোলাই আমার অঙ্গিকার”।
দে‌শের ৫২ তম বা‌জেট ঘোষনার ম‌ধ্যে নি‌য়ে দি‌য়ে তার স্বপ্ন‌কে এ‌গি‌য়ে নেবার ঘোষনা দি‌লেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।