রাজধানীতে বাসের ধাক্কায় পুলিশের এএস আই নিহত – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাবৃহস্পতিবার , ৪ আগস্ট ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

রাজধানীতে বাসের ধাক্কায় পুলিশের এএস আই নিহত

সম্পাদক
আগস্ট ৪, ২০২২ ২:২৫ পূর্বাহ্ণ
Link Copied!

স্টাফরিপোর্টারঃরাজধানীর  বনানীতে বিকাশ পরিবহনের একটি বাসের ধাক্কায় পুলিশের একজন সহকারী উপ-পরিদর্শক (এএসআই)নিহত হয়েছেন।বুধবার ৩ আগষ্ট সন্ধা ৬ টার দিকে এই দূর্ঘটনা ঘটে।

বনানী থানার ডিউটি অফিসার সাব-ইন্সপেক্টর রাব্বানি দৈনিক মুক্ত বাংলাকে জানান,নিহত পুলিশ কর্মকর্তার নাম আবদুল আজিজ (৪৭)। তিনি ট্রাফিক বিভাগে কর্মরত ছিলেন।বাসটি জব্দ ও এর চালককে আটক করা হয়েছে। বনানী থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরে আজম মিয়া বলেন, মহাখালী ফ্লাইওভারের ঢালে ডিউটিরত অবস্থায় ছিলেন আবদুল আজিজ। তখন বিকাশ পরিবহনের একটি যাত্রীবাহী বাস সজোরে তাকে ধাক্কা দেয়।

এতে তিনি আহত হলে রাজারবাগ পুলিশ হাসপাতালে নেয়া হয় তাকে। সেখানে সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে মারা যান তিনি। পরে মরদেহ ময়নাতদন্তের জন্য রাতে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠানো হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।