গাজীপুর মেট্রোপলিটন পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাবৃহস্পতিবার , ৪ আগস্ট ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত

সম্পাদক
আগস্ট ৪, ২০২২ ৯:৩৬ অপরাহ্ণ
Link Copied!

 

মোঃজসিম উদ্দিন আজ ৪ আগস্ট , ২০২২ খ্রিঃ সকাল ১১ঃ০০ ঘটিকায় গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোল্যা নজরুল ইসলাম,বিপিএম (বার), পিপিএম (বার) সভাপতিত্বে জুলাই /২০২২ মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।

এই সভায় পুলিশ কমিশনার তাঁর বক্তব্যে মহানগর এলাকায় মাদক,ছিনতাই, চাঁদাবাজি সংক্রান্ত বিষয়ে “জিরো টলারেন্স” নীতিতে কাজ করার আহবান জানান । কিশোর গ্যাং কালচারকে নির্মূল করাসহ প্রতিটি বিটে বিট পুলিশিং জোরদার করার জন্য বিট অফিসারদের নিয়মিত মিটিং করার নির্দেশ দিয়েছেন তিনি। গাজীপুর মহানগরকে নিরাপদ রাখার জন্য সকল থানা ও মহানগর গোয়েন্দা বিভাগকে যৌথভাবে কাজ করার নির্দেশনা প্রদান করেন। রুজুকৃত মামলা ও অভিযোগ সমূহের দ্রুত ব্যবস্থা গ্রহণ করে পুলিশি সেবা নিশ্চিত করার নির্দেশনা প্রদান করেন।

সভায় রেজওয়ান আহমেদ ,অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার অপরাধ (উত্তর ) ও এসআই মো:জহিরুল ইসলাম, পুলিশ কমিশনার মহোদয়ের নিকট হতে পুলিশ পদক-২০২১ এবং পুলিশ পদক- ২০২০ গ্রহণ করেন।এছাড়া জিএমপির ভালো কাজের স্বীকৃতি স্বরূপ ২৪ (চব্বিশ ) জন বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্যদের মাঝে পুরস্কার বিতরনণ করেন।

উক্ত সভায় উপস্থিত ছিলেন জিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনারগনণ, বিশেষ পুলিশ সুপার (সিআইডি), পুলিশ সুপার (পিবিআই), জিএমপির উর্ধ্বতন কর্মকর্তাগণ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।