গাজীপুরে সাংবাদিকের উপর হামলা ” গ্রেফতার ৮”জড়িতদের ছাড় নয় ওসি শাহ্ আলম – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাবৃহস্পতিবার , ৪ আগস্ট ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

গাজীপুরে সাংবাদিকের উপর হামলা ” গ্রেফতার ৮”জড়িতদের ছাড় নয় ওসি শাহ্ আলম

সম্পাদক
আগস্ট ৪, ২০২২ ১০:৫৭ অপরাহ্ণ
Link Copied!

মোঃজসিম উদ্দিনঃগাজীপুর টঙ্গীতে এশিয়ান টেলিভিশনের জেলা প্রতিনিধির আরিফ চৌধুরীর উপর হামলার ঘটনা ঘটেছে।

জানাগেছে,মঙ্গলবার রাত দেড়টার সময় গাজীপুর টঙ্গীর পশ্চিম থানার কাছাকাছি সেচ্ছাসেবকলীগ ও ছাএলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এই সময় এশিয়ান টেলিভিশনের সাংবাদিক আরিফ চৌধুরী ভিডিও ধারণ করতে গেলে তার উপরে চওড়া হয়ে সেচ্ছাসেবকলীগের নেতা এনামুল হক ও অনিক সহ তার সহযোগীরা তাকে মারধোর ও ক্যামেরা ও মানিব্যাগ ছিনিয়ে নিয়ে যায়।

পুলিশ জানায়, মঙ্গলবার রাত ১১ দিকে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এনামুল হক অনিক এর নেতৃত্বে সন্ত্রাসী হামলা চালায় টঙ্গী পশ্চিম থানা ছাত্র লীগের সভাপতি পদপ্রার্থী রাশেদ খান মেননের বাড়িতে।তাকে না পেয়ে তার পরিবারের সদস্যদেরসহ মেননের অনুসারী মোঃ নুর আলম ও তার মা নুরজাহানকে অকথ্য ভাষায় গালিগালাজ ও মারধর করে।এই ঘটনায় রাতে থানায় অভিযোগ করে বাড়ি ফেরার সময় মেনন, নুর আলম ও তার মা নুরজাহান বেগমকে থানার কাছাকাছি এনমুল হক অনিক ও তার বাহিনী আবারো হামলা চালায়। ঘটনাস্থলে এশিয়ান টেলিভিশনের সাংবাদিক আরিফ চৌধুরী সংঘর্ষের ঘটনার ভিডিও মোবাইল ফোনে ধারণা করলে আরিফ চৌধুরীর সাথে কথা কাটাকাটি হয় কিশোর গ্যাং বাহিনীর নিয়ন্ত্রক আশরাফুল ইসলাম বাবু সাথে। পরে সাংবাদিক আরিফ চৌধুরী তার পরিচয়পত্র দেখায়। সাংবাদিকের পরিচয় পত্র দেখানোর পরও আশরাফুল ইসলাম বাবু এনামুল হক অনিকসহ বেশ কয়েকজন আরিফ চৌধুরীকে মারধর করে তার পরিচয় পত্র মানিব্যাগ ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়।

এই ঘটনায় ৩ আগস্ট বুধবার বিকেলে আরিফ চৌধুরী বাদি হয়ে টঙ্গী পশ্চিম থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে টঙ্গী পশ্চিম থানার অভিযানে ৮ জনকে গ্রেফতার করা হয়।

টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ শাহ আলম বলেন, ঘটনাটি তদন্ত করেছি। ঘটনার সাথে যারাই জড়িত থাকবে দোষীদের কোনো প্রকার ছাড় দেয়া হবে না।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।