৫২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি পদে আলোচনায় ইব্রাহিম মেম্বর – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাশুক্রবার , ৫ আগস্ট ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

৫২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি পদে আলোচনায় ইব্রাহিম মেম্বর

সম্পাদক
আগস্ট ৫, ২০২২ ৪:২৭ অপরাহ্ণ
Link Copied!

 

নিজস্ব প্রতিবেদকঃ তুরাগ থানার ৫২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি পদে আলোচনায় ইব্রাহিম গণি মেম্বার। দলীয় সূত্রে জানা যায়, সাবেক হরিরামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও অত্র ইউনিয়ন এর ৯নং ওয়ার্ডে তিন নিত বারের ওয়ার্ড আওমীলীগের সাধারণ সম্পাদক ছিলেন এবং নির্বাচিত জন-প্রতিনিধী হিসাবে দীর্ঘ ৯ বছর সফলতার সাথে দ্বায়িত্ব পালন করেন ইব্রাহীম মেম্বার।

ইব্রাহীম গনি দীর্ঘ দিন এলাকায় সফলতার সাথে জনগণের পাশে থাকায় সকলে অত্র ওয়ার্ডে জনগণের মেন্ডেল ইব্রাহিম মেম্বার নামে পরিচিত।আওয়ামী লীগের দুঃসময়ে যুগপৎ আন্দোলন সংগ্রামে সক্রিয় ভূমিকা পালন করেছেন।
তুরাগে ঢাকা উত্তর মহানগর এর ৫২ নং ওয়ার্ড আওয়ামী লীগের কমিটিকে ঘিরে সভাপতি প্রার্থী হিসেবে ও তিনি এগিয়ে। সমসাময়িক রাজনৈতিক অঙ্গনে ঢাকা উত্তর মহানগর এর ইউনিট আওয়ামী লীগের সম্মেলন এবং কমিটির বিষয়ে মহানগর আওয়ামী লীগের সাধাণ সম্পাদক জননেতা এস এম মান্নান কচির স্পষ্ট বক্তব্যে পরিচ্ছন্ন সামাজিক ও রাজনৈতিক ব্যাক্তিতের প্রাধান্য ও সেই সাথে সময়ের সাহসী সৈনিক দের নেতৃত্ব স্থানে নিয়ে আসার নির্দেশনা আসে।

মহনগ কমিটি পূর্ঙ্গাগ হবার পর পরই থানা ওয়ার্ডের প্রার্থী দের বিভিন্ন লবিং এর শেষ নাই।সেই ক্ষেত্রে তুরাগ ও ব্যতিক্রম নয়। সামনে ৫২ নং ওয়ার্ড আওয়ামী লীগের কমিটিকে ঘিরে রয়েছে সাধারণ কর্মীদের জল্পনা কল্পনা।

কে হবে সভাপতি বা সাধারণ সম্পাদক। সেই ক্ষেত্রে ৫২ নওয়ার্ডে ইব্রাহীম মেম্বার এগিয়ে আছে।
তুরাগের এক যুবলীগ নেতা জানান, করোনায় অসহায় মানুষের সেবায় ইব্রাহী মেম্বার হাত বিয়েছেন অনেক প্রার্থীরা তখন ঘরে বসে ছিল, ৫২ নং ওয়ার্ডে অনেক প্রার্থীরা নিস্ক্রিয় ছিল।

কিন্তু মেম্বার ভাই রাজনৈতিক ও সামাজিক ভাবে এক্টিভ নেতা। এবিষয়ে ইব্রাহীম মেম্বার বলেন,
আগামী তে আমি আওয়ামীলীগের সম্মেলনে ৫২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি পদপ্রার্থী বলে কিছু প্রতিপক্ষ আমাকে বদনাম করানোর জন্য এই সব বানোয়াট মিথ্যা গুজব ছড়াছেন।

আমি সাবেক হরিরামপুর ইউনিয়নের ১৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করি ১৯৯৩ সালে।

এরপর সভাপতির দায়িত্ব পালন করি ২০০৫ সালে এবং জনগনের সেবক হিসেবে ৯ নং ওয়ার্ডের মেম্বারের দায়িত্ব পালন করি দীর্ঘ ৯ বছর ধরে।
এছাড়াও বর্তমানে ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছি সফলতার সাথে

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।