দক্ষিণখানে বিসমিল্লাহ টাওয়ারে চলছে অবৈধ গ্যাস – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাশুক্রবার , ৫ আগস্ট ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

দক্ষিণখানে বিসমিল্লাহ টাওয়ারে চলছে অবৈধ গ্যাস

সম্পাদক
আগস্ট ৫, ২০২২ ৬:০৩ অপরাহ্ণ
Link Copied!

 

স্টাফ রিপোর্টরঃ রাজধানীর দক্ষিণখান আজপুর হাওয়া রোড বিসমিল্লাহ টাওয়ারে ৩ টি চুলার অনুমতি নিয়ে ২৪ টি চুলা অবৈধ ভাবে চালানো হচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।
সরেজমিনে গিয়ে দেখা গেছে ভবনটি ১০ তলা।এক সময় টিনসেট বাড়ি থাকার কারণে তিনটি চুলার অনুমোদন দেয় তিতাস গ্যাস ট্রান্সমিশন ও ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড।বর্তমানে ঐ জায়গার উপরে ১০ তলা একটি ভবন নির্মিত হয়েছে।প্রায় ১ যুগধরে ভবন কতৃপক্ষ জেনে বুঝে সরকারের লক্ষ লক্ষ টাকা চুরি করছে।এতে করে সরকার হারাচ্ছে রাজস্ব।

পরিসংখ্যান বলছে,বর্তমানে বৈধ লাইনের চেয়েও অবৈধ সংযোগ বেশি থাকার কারণে সরকার গ্যাস দিতে হিমশিম খাচ্ছে।

রফিক নামে একজন ব্যক্তি বলেন,প্রতিমাসে সরকারি নিয়ম অনুযায়ী বিল পরিশোধ করেও বৈধ সংযোগে গ্যাস পাচ্ছেন না অনেকেই।কিন্তু অবৈধ সংযোগ হরহামেশাই ব্যবহার হচ্ছে।এদের বিরুদ্ধে সরকার সঠিক ব্যবস্থা গ্রহন না করলে এই সমস্যা থেকেই যাবে।

এই বিষয়ে তিতাস গ্যাস ট্রান্সমিশন ও ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড এর দায়িত্বরত ডি জি এম মোঃ এনামুল বলেন,অফিসে এসে ঠিকানা দিয়ে যান ১ সপ্তাহের মধ্যে সংযোগ বিছিন্ন করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।