শ‌ক্তি যাচাই কর‌তে ভো‌টে অংশ নিন : বিএন‌পি‌কে কা‌দের – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাসোমবার , ১২ জুন ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

শ‌ক্তি যাচাই কর‌তে ভো‌টে অংশ নিন : বিএন‌পি‌কে কা‌দের

সম্পাদক
জুন ১২, ২০২৩ ১১:০৩ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক :: 

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি নির্বাচনে না এলে জনগণ ভোট দিতে আসবে না—এমন দুঃস্বপ্ন দেখে লাভ নেই। দেশের সাম্প্রতিক নির্বাচনে ভোটারদের রয়েছে সরব উপস্থিতি। বিএন‌পি নেতা‌দের উ‌দ্দে‌শ্যে তি‌নি ব‌লেন শ‌ক্তি যচাই কর‌কে নির্বাচ‌নে অংশ নিন।

আজ সোমবার (১২ জুন) বিকালে রাজধানীর পল্লবীতে ঢাকা মহানগর উত্তর যুবলীগের  রূপনগর ও পল্লবীর থানার অন্তর্গত ছয়টি ওয়ার্ড ইউনিটের ত্রিবার্ষিক সম্মেলনে এ কথা বলেন তিনি।

বিএনপিকে ওবায়দুল কাদের বলেন, নির্বাচনে আসুন, শক্তি যাচাই করুন। জনগণ কাকে ভোট দেয়।

তিনি বলেন, বরিশাল ও খুলনা সিটি করপোরেশন নির্বাচনে ৪০-৪৫ % ভোট পড়েছে। গাজীপুর সিটিতে ৫০ %, গাইবান্ধা উপনির্বাচনে ৪০ % ভোট গণনা হয়েছে। বিএনপি বলছে, ভোটে নাকি জনগণের আগ্রহ নেই।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন,  লাফালাফি করে লাভ নেই। আওয়ামী লীগ মোকাবিলা করবে। স্বাধীনতা বিরোধী সাম্প্রদায়িক অপশক্তি বাংলাদেশের জঙ্গিবাদী শক্তি, অর্থপাচারকারী, দুর্নীতিতে বিশ্বচ্যাম্পিয়নের বিরুদ্ধে আওয়ামী লীগের সংগ্রাম, শেখ হাসিনার সংগ্রাম চলছে, চলবে।

ওবায়দুল কাদের বলেন, ২০০৮ এর নির্বাচনে তারা বলেছিল আওয়ামী লীগ ৩০টি আসনও পাবে না। তত্বাবধায়ক সরকারের সেই নির্বাচনে বিএনপিই পেয়েছিল ৩০টি আসন। তত্ত্বাবধায়ক সরকার হলেই কি আপনারা জিতে যাবেন? ২০০১ সালের তত্ত্বাবধায়ক মরে গেছে। আর হবে না। আমরা কবরে পাঠাইনি।  আদালত পাঠিয়েছে।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, শেখ হাসিনার আমলে বাংলাদেশ কখনো ঋণখেলাপী হয়নি। বিশ্বব্যাংক, আইএমএফ বাজেট সহযোগিতা দিয়েছে। বিদ্যুৎ নিয়ে বিএনপি তুলকালাম করেছে, তারা দিয়েছে খাম্বা, আর আওয়ামী লীগ দিয়েছে বিদ্যুৎ।

এ সময় ওবায়দুল কাদের বলেন,  তাপমাত্রা কমেছে,  লোডশেডিংও কমেছে।  কিছুদিন পর লোডশেডিং থাকবে না। তিনি বলেন,  কিছু কিছু দ্রব্যের মূল্য কমতে শুরু করেছে। আরো কমবে।  সয়াবিন তেলের দাম ১০ টাকা লিটারে কমেছে।

সম্মেলনে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ, সাধারণ সম্পাদক মাইনুল হোসেন নিখিল, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম মান্নান কচি, ঢাকা মহানগর উত্তর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন,  স্থানীয় সংসদ সদস্য ইলিয়াস উদ্দিন মোল্লাসহ মহানগর যুবলীগের নেতারা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।