নিরাশ হওয়ার কিছু নেই, সবাই এক হ‌য়ে ভোট করুন : প্রধানমন্ত্রী – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাসোমবার , ১২ জুন ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

নিরাশ হওয়ার কিছু নেই, সবাই এক হ‌য়ে ভোট করুন : প্রধানমন্ত্রী

সম্পাদক
জুন ১২, ২০২৩ ১১:১৬ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতি‌বেদক ::

ঢাকা-১৭ আসনের মনোনয়ন প্রত্যাশীদের নৌকার প্রার্থীর পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করার নির্দেশ দিয়ে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, অনেকেই যোগ্য, কিন্তু একজনকে তো দিতে হবে। সব হিসাব-নিকাশ মিলিয়ে আমরা একজনকে মনোনয়ন দিয়েছি। যাদের মনোনয়ন দিতে পারিনি তাদের হয়তো কষ্ট লাগবে। কারণ তারাও যোগ্য। তবে নিরাশ হওয়ার কিছু নেই। আমরা অবশ্যই সামনের দিনে তাদের দেখব।

সোমবার গণভবনে ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও দলীয় প্রার্থী মোহাম্মদ এ আরাফাতের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

এর আগে মন্ত্রিসভার বৈঠকের শুরুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দুশ ভাষণ সংবলিত ‘ভায়েরা আমার’ বইয়ের মোড়ক উন্মোচন করেন।

ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে ভোটার সংখ্যা যাতে বৃদ্ধি পায় সেজন্য আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা সবাইকে ভোটারদের কাছে যেতে নির্দেশ দিয়েছেন।

নিজেদের প্রয়োজনে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় এলে সবাই ভালো থাকবেন। ক্ষমতায় না এলে সবারই কষ্ট হবে। সামনে জাতীয় নির্বাচন চ্যালেঞ্জিং হবে জানিয়ে শেখ হাসিনা আওয়ামী লীগ সরকার যে উন্নয়ন করেছে সেগুলো বেশি বেশি করে প্রচার করতে দলীয় নেতাকর্মীদের নির্দেশ দেন।

তিনি বলেন, সরকারের ধারাবাহিকতা বজায় রাখতে না পারলে সাড়ে ১৪ বছরে আমরা যে উন্নয়ন করেছি, তার সবকিছুই ধ্বংস হয়ে যাবে। উন্নয়ন যেন অব্যাহত থাকে এবং আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনা দরকার, সেটা মানুষের কাছে তুলে ধরতে হবে। উন্নয়নের কথা মানুষের কাছে পৌঁছে দেওয়ার পাশাপাশি মানুষের আস্থা ও বিশ্বাস অর্জন করতে হবে। তৃণমূল পর্যায়ে দলকে আরও শক্তিশালী, সুসংগঠিত করতে তিনি নেতাকর্মীদের নির্দেশ দেন। দুঃসময়ের নেতাকর্মীরা যেন অবহেলিত না থাকে সে বিষয়ে বিশেষ দৃষ্টি দিতে নেতাদের প্রতিও তিনি নির্দেশ দেন।

বৈঠকে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, সভাপতিমণ্ডলীর সদস্য ড. আব্দুর রাজ্জাক, লে. কর্নেল (অব.) ফারুক খান, যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ ও ডা. দীপু মনি, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এসএম মান্নান কচি, যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ, সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল ও ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম, ঢাকা-১৭ আসনে আওয়ামী লীগের প্রার্থী মোহাম্মদ এ আরাফাত প্রমুখ উপস্থিত ছিলেন।

জানা গেছে, ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে মনোনয়ন প্রত্যাশী ২২ জনের মধ্যে ১৮ জন মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন। এতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, সহযোগী-ভাতৃপ্রতিম সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক, ঢাকা-১৭ আসনের থানা, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক এবং মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে ডাকা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।