ডিএসইতে দুই স্বতন্ত্র পরিচালক শহীদুল ও কাউসারের যোগদান – দৈনিক মুক্ত বাংলা
ঢাকামঙ্গলবার , ১৩ জুন ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ

ডিএসইতে দুই স্বতন্ত্র পরিচালক শহীদুল ও কাউসারের যোগদান

সম্পাদক
জুন ১৩, ২০২৩ ১১:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক ::

মো. শহীদুল ইসলাম পল্লী সঞ্চয় ব্যাংকের সাবেক ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ও জনতা ব্যাংকের জেনারেল ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে অ্যাকাউন্টিংয়ে বিকম ও এমকম সম্পন্ন করেন। আর কাউসার আহমেদ বাংলাদেশে সুপ্রিম কোর্টের অ্যাডভোকেট। বর্তমানে তিনি জাতীয় মানবাধিকার কমিশনের সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়া তিনি ইস্টার্ন ইউনিভার্সিটির সহযোগী অধ্যাপক হিসেবে কর্মরত। কাউসার আহমেদ ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে এলএলবি ও ইউনিভার্সিটি অব জেনেভা থেকে এলএলএম সম্পন্ন করেছেন।

এর আগে গত ২০ ফেব্রুয়ারি ডিএসইতে চারজন স্বতন্ত্র পরিচালকের নিয়োগ অনুমোদন করে কমিশন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যাংকিং অ্যান্ড ইন্স্যুরেন্স বিভাগের অধ্যাপক ড. আবদুল্লাহ আল মাহমুদ, একই বিশ্ববিদ্যালয়ের প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন ড. হাফিজ মো. হাসান বাবু, অবসরোত্তর ছুটিতে থাকা সাবেক সচিব ও বাংলাদেশ ট্রেড অ্যান্ড ট্যারিফ কমিশনের (বিটিটিসি) সাবেক চেয়ারম্যান মো. আফজাল হোসেন এবং ওরাকল বাংলাদেশ, নেপাল ও ভুটানের কান্ট্রি ম্যানেজিং ডিরেক্টর রুবাবা দৌলাকে নিয়োগ অনুমোদন দেয়া হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।