তত্ত্বাবধায়ক সরকার আর কোনো দিন ফিরবে না : নানক – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাবুধবার , ১৪ জুন ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

তত্ত্বাবধায়ক সরকার আর কোনো দিন ফিরবে না : নানক

সম্পাদক
জুন ১৪, ২০২৩ ৯:০১ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক ::

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল প্রতিদিন নানাভাবে উস্কানিমূলক বক্তব্য দিয়ে যাচ্ছেন বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক। তিনি বলেন, দেশকে অস্থিতিশীল করতে বিএনপি-জামায়াত তৎপর। কিন্তু নির্বাচনের আসার সাহস দেখাতে পারছেন না। সাহস থাকলে নির্বাচনে আসুন।  আর তত্ত্বাবধায়ক সরকারের স্বপ্ন দেখে লাভ নাই। এদেশে আর কোনোদিন তত্ত্বাবধায়ক সরকার ফিরে আসবে না।

বুধবার (১৪ জুন) সন্ধ্যায় নগরীর একটি হোটেলের মিলনায়তনে সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের পশ্চিমাঞ্চলীয় প্রচার কমিটির নেতাদের সঙ্গে মতবিনিময় সভায় নানক এসব কথা বলেন।

তিনি বলেন, বরিশাল ও খুলনায় মেয়র পদে আওয়ামী লীগের সঙ্গে কেউ প্রতিদ্বন্দ্বিতাই করতে পারেনি। আসন্ন সিলেট সিটি করপোরেশন নির্বাচনেও তাই হবে। নৌকার প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী তার যোগ্যতা বলেই সিলেটবাসীর হৃদয় জয় করতে সক্ষম হবেন।

এসময় জাহাঙ্গীর কবির নানক সিলেটের আওয়ামী নেতাকর্মীদের সর্বোচ্চ ত্যাগ স্বীকার করে মানুষের ঘরে ঘরে গিয়ে ভোট প্রার্থনার নির্দেশ দেন।

সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি মাসুক উদ্দিন আহমদের সভাপতিত্বে যুগ্ম সাধারণ সম্পাদক এ টি এম হাসান জেবুলের পরিচালনায় প্রধান বক্তার বক্তব্যে রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সৈয়দ জেবুন্নেছা হক। এসময় উপস্থিত ছিলেন- দলের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, দফতর সম্পাদক ব্যরিস্টার বিপ্লব বড়ুয়া, কেন্দ্রীয় সদস্য আজিজুস সামাদ ডন, সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খান প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।