‘দ্য কেরালা স্টোরি’র সাফল্যে এবার আন্তর্জাতিক অঙ্গনে অদা শর্মা – দৈনিক মুক্ত বাংলা
ঢাকাবৃহস্পতিবার , ১৫ জুন ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি-ব্যবসা
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরও
  6. ইসলাম ও ধর্ম
  7. কোভিট-১৯
  8. ক্যারিয়ার
  9. খেলা
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. বিনোদন
  13. মি‌ডিয়া
  14. মু‌ক্তিযুদ্ধ
  15. যোগা‌যোগ
 
আজকের সর্বশেষ সবখবর

‘দ্য কেরালা স্টোরি’র সাফল্যে এবার আন্তর্জাতিক অঙ্গনে অদা শর্মা

সম্পাদক
জুন ১৫, ২০২৩ ৮:১৭ পূর্বাহ্ণ
Link Copied!

বিনোদন প্রতিবেদক::

সামান্য পরিচিত অভিনেত্রী থেকে রাতারাতি তারকা। চলতি বছরের অন্যতম বিতর্কিত সিনেমা ‘দ্য কেরালা স্টোরি’র সৌজন্যে দেশের এখন অন্যতম চর্চিত নাম অদা শর্মা। দেশের বক্স অফিসে চুটিয়ে ব্যবসা করার পাশাপাশি বিদেশেও বেশ সাড়া পেয়েছে দ্য কেরালা স্টোরি। এ সিনেমায় দর্শকের দ্বারা প্রশংসিত হয়েছে অদার অভিনয়ও। সিনেমায় সাফল্যের পর থেকে অভিনেত্রীর দরও কয়েক গুণ বেড়ে গিয়েছে এক লাফে। 

এ বার এক আন্তর্জাতিক প্রজেক্টে দেখা যেতে চলেছে অদাকে। শোনা যাচ্ছে, সেই সিনেমায় সুপারহিরোর চরিত্রে দেখা যেতে পারে অভিনেত্রীকে।

সুপারহিরো নিয়ে বরাবরই উৎসাহী অদা। আর পাঁচ জন তরুণীর মতো সুপারহিরোর চরিত্রে অভিনয় করার স্বপ্ন দেখতেন তিনি। এ বার নাকি সেই স্বপ্ন সত্যি হতে চলেছে অদার। তবে এখনই সেই প্রজেক্ট নিয়ে মুখ খুলতে নারাজ অদা নিজে।

এই বিষয়ে তিনি বলেন, আমি শুধু এটুকুই বলতে পারি যে, একজন সুপারহিরোর চরিত্রে আমি অভিনয় করছি। এই নিয়ে আরও তথ্য অনুরাগীদের সঙ্গে শেয়ার করার জন্য উদগ্রীব হয়ে রয়েছি।’

দ্য কেরালা স্টোরিতে কাজ করার পরে এমন একটি চরিত্রে অভিনয় করার অভিজ্ঞতা বেশ আলাদা হতে চলেছে বলে ধারণা অদার। অন্য দিকে, বিতর্ক দ্য কেরালা স্টোরির পিছু না ছাড়লেও বক্স অফিসে এখনও অব্যাহত সিনেমার সাফল্য। এখনও পর্যন্ত দেশের বক্স অফিসে ২৪০ কোটি টাকার বেশি ব্যবসা করে ফেলেছে অদা শর্মা অভিনীত এই সিনেমা। বিশ্বজোড়া বক্স অফিসে ৩০০ কোটি টাকার কাছাকাছি ব্যবসা করে ফেলেছে বাঙালি পরিচালক সুদীপ্ত সেন পরিচালিত এই সিনেমা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।